শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

রুমায় ইউপি চেয়ারম্যান পদপ্রার্থীকে গুলি করে হত্যা

বান্দরবান প্রতিবেদক:

বান্দরবানের রুমায় ইউনিয়ন পরিষদের ( ইউপি) চেয়ারম্যান পদপ্রার্থী শান্তি ত্রিপুরাকে (৩৭) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে জেলার গ্যালাইঙ্গা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আজ সোমবার সকালে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে। স্থানীয়দের বরাত দিয়ে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম জানান, রুমা উপজেলার গ্যালাইঙ্গা ইউনিয়নের রামদুপাড়া নিজবাড়ি থেকে অস্ত্রধারী দুর্বৃত্তরা গ্যালাইঙ্গা ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী শান্তি ত্রিপুরাকে অপহরণ করে নিয়ে যায়। পরে রামদুপাড়ার পার্শ্ববর্তী পাহাড়ে গিয়ে গুলি করে হত্যা করে লাশ ফেলে রেখে যায়।

ওসি আরো জানান, নিহত ব্যক্তি পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতির (জেএসএস) রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। আগামী ২৩ এপ্রিল তৃতীয় ধাপে ইউপি নির্বাচনে জেএসএসের পক্ষ থেকে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে তাঁকে বাছাই করা হয়েছিল।

এ ঘটনায় রুমা থানায় মামলার প্রস্তুতি চলছে। তবে  এখনো কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। লাশ এখনো রুমা থানায় রয়েছে, ময়নাতদন্তের জন্য লাশ বান্দরবানে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।