মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাই সড়ক দুঘটনা কলেজ ছাত্র সহ আহত ১০

140892

নিজস্ব প্রতিবেদক: মীরসরাইয়ে আবু-তোরাব বাজার এলাকায় সড়ক দুঘটনা কলেজ ছাত্র সহ প্রায় ১০ জন আহত হয়েছে । আজ (৩০ আগষ্ট) মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে আবু তোরাব বাজার সংলগ্ন তেতুল তলা এলাকায় এই দুঘটান ঘটে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও উপজেলার মাতৃকা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতরা হলে প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের ছাত্র ইমন(১৮),ইমরান (১৭),সালাউদ্দিন (১৯),নোবেল (১৮), এবং সিএনজি যাত্রী ওজিবা (৩০),আনোয়ারা (৪০), শিবলু (২৮) এছাড়া অনন্ত আহত হয়েছেন ১০ জন।
প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবচার উদ্দিন জানান আজকের কলেজ ছুটির পর প্রায় সাড়ে ৩টা দিকে মোটরসাইকেল আর সিএনজি সাথে তেতুল তলা এলাকায় এই দুঘটনা ঘটে এতে আমাদের কলেজ ছাত্র সহ অনন্ত ১০ জন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা মাতৃকা হাসপাতাল এবং যাদের অবস্থা গুরুতর তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করানো হয়।
১৩নং মায়ানী চেয়ারম্যান কবির আহম্মদ বলেন তেতুল তলা এলাকায় রাস্তা মোড় কারণে এই দুঘটনা হয়েছে বলে তিনি জানান।এর আগে বেশ কয়েকবার একই স্থানে বেশ কিছু দুঘটনা ঘটে। তিনি আহত ছাত্রেদের দেখতে মাতৃকা হাসপাতালে গিয়ে দুঘটনা আহত সবার স্বজন  সান্তনা দেন।