বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে সিএনজি অটোরিক্সা চাপায় পুলিশ কন্সটেবল নিহত

নিজস্ব প্রতিনিধিঃ
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ের সুফিয়া রোড় এলাকায় সিএনজি অটোরিক্সা চাপায় এক পুলিশ কন্সটেবল নিহত হয়েছে। শনিবার (১১ আগস্ট) রাত সাড়ে ৮ টার সময় এই দুর্ঘটনা ঘটে। ওই পুলিশ কন্সটেবলের নাম শাহ আলম (৩৫)। তিনি মীরসরাই উপজেলার ১৬ নং সাহেরখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মধ্যম সাহেরখালী গ্রামের বাদশা মিয়া বাড়ীর ওসমান গনির পুত্র। তিনি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার কংকাবতী পুলিশ তদন্ত কেন্দ্রের কন্সটেবল পদে নিয়োজিত ছিলো।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শনিবার রাত ৮ টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোড় এলাকায় মহাসড়ক পারাপারের সময় শাহ আলম সিএনজি অটোরিক্সা চাপায় গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা সদরের মাতৃকা হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সে সুফিয়া রোড় এলাকায় তার মামার সাথে দেখা করতে গিয়েছিল। দুর্ঘটনার শিকার সিএনজি অটোরিক্সাটি আটক করেছে মীরসরাই থানা পুলিশ।
মীরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন সড়ক দুর্ঘটনায় কন্সটেবল শাহ আলমের মৃত্যুর সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, দুর্ঘটনার শিকার অনটেস্ট সিএনজি অটোরিক্সাটি আটক করা হয়েছে, তবে চালককে আটক করা যায়নি।