শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী সনদ ও সেলাই মেশিন বিতরণ

 


নিজস্ব সংবাদদাতা ঃ জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে মীরসরাইয়ে উপজেলা পরিষদের রাজস্ব তাহবিলের অর্থায়নে সেলাই মেশিন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী ও সনদ পত্র বিতরণ এবং উপজেলার মাধ্যমিক শিক্ষা ক্ষেত্রে অবদান রাখায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষককে ক্রেস প্রদান করা হয়েছে। উপজেলার অডিটরিয়ামে গতকাল ২৭ আগস্ট মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলার মাধ্যমিক কর্মকার্তা হুমায়ুন কবির খান এর সঞ্চলনায় পুরস্কার ও সনদ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, এই সময় মীরসরাই উপজেলার ১৬টি শিক্ষা প্রতিষ্ঠানকে যথাক্রমে করেরহাট কে এম উচ্চ বিদ্যালয়, ধুমঘাট হাজী চাঁনমিয়া উচ্চ বিদ্যালয়, জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়, মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজ, ওসমানপুর উচ্চ বিদ্যালয়, আবুরহাট উচ্চ বিদ্যালয়, বামনসুন্দর উচ্চ বিদ্যালয়, দূর্গাপুর নগেন্দ্র চন্দ্র উচ্চ বিদ্যালয়, মিঠাছড়া উচ্চ বিদ্যালয়, মলিয়াইশ উচ্চ বিদ্যালয়, মধাদিয়া নুরুল আবছার চৌধুরী উচ্চ বিদ্যালয়, খৈয়াছড়া উচ্চ বিদ্যালয়, পশ্চিম মায়ানী আদর্শ উচ্চ বিদ্যালয়, কমরআলী উচ্চ বিদ্যালয়, সরকারহাট এন.আর. উচ্চ বিদ্যালয়, সাহেরখালী উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া সামগ্রী তুলে দেন। ছাড়া অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৭ পরিবারকে ২বান্ডিল করে টিন ও ৬হাজার করে গৃহনির্মান মঞ্জুরী, সেলাই মেশিন তুলে দেন অতিথিবৃন্দ। এসময় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ শিক্ষক সহ বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।বিতরণ সহ ছাত্র-ছাত্রীদের মাঝে সনদ তুলে দেন।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন, মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, ভাইস চেয়ারম্যান আলা উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা ফেন্সী, সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ সহ বিভিন্ন স্কুলের শিক্ষক শিক্ষিকা ও ছাত্র-ছাত্রী সহ প্রমুখ।