শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে ছাত্রলীগের অতর্কিত হামলায় ১০ বিএনপি নেতা আহত

মীরসরাই প্রতিনিধি : ঈদুল আযহা উপলক্ষ্যে নিজগ্রামের বাড়ী যাবার সময় মীরসরাই উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক ও চট্টগ্রাম উত্তর জেলা জাসাসের সাধারণ সম্পাদক শাহীদুল ইসলাম চৌধুরীর গাড়ি বহরে অতর্কিক হামলা করেছে ছাত্রলীগকর্মীরা। গতকাল শনিবার (৪ অক্টোবর) দুপুর ১২টার সময় উপজেলার হাইতকান্দি ইউনিয়নের কমরআলী বাজারে এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহত হয়েছেন ছাত্রদল নেতা মাছুম বিল্লাহ, রমজান আলী বাপ্পি, জাসাস নেতা সরোয়ার হোসেন রবি, যুবদল নেতা হারুন-অর-রশিদ, মো, বাপ্পীসহ, রেজাউল করিমসহ ১০ জন।
শাহীদুল ইসলাম চৌধুরী বলেন, শনিবার আমি গাড়ি নিয়ে ঢাকা থেকে বাড়ি আসছিলাম। কমরআলী বাজার আসার পর আগে থেকে ওৎঁপেতে থাকা অস্ত্রে-সস্ত্রে সজ্জিত ছাত্রলীগের ৩০-৩৫ জনের একটি দল আমার গাড়ির গতি রোধ করে হামলা চালায়। এসময় আমাকে এবং গাড়িতে থাকা নেতা-কর্মীদের গাড়ি থেকে নামিয়ে লাঠিসোটা দিয়ে বেদম প্রহার করে। হামলার শিকার হয়ে আমরা কোনমতে ফিরে আসলেও যুবদল নেতা হারুনকে ওরা উঠিয়ে নিয়ে গিয়ে গুরুতর আহত করে পাশ্ববর্তি রাস্তায় ফেলে যায়। ছাত্রলীগের হামলার বিষয়টি অস্বীকার করেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক এমরান হোসেন সোহেল। তিনি বলেন, বিএনপি নেতা-কর্মীদের উপর হামলার কোন ঘটনা ঘটেনি। শুধুমাত্র তাদের ধাওয়া করেছে বলে দাবী করেন তিনি। আবার উপজেলা আওয়ামীলীগের সভাপতি ঘটনা এখনো অবহিত হননি বলে জানান। এ বিষয়ে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ এমকে ভূঁইয়া বলেন, হামলার বিষয়টি শুনেছি। তবে এ ব্যাপারে কেউ থানায় কোন অভিযোগ দায়ের করেনি।
এদিকে বিএনপি নেতা-কর্মীদের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খোন্দকার, চট্টগ্রাম উত্তর জেলার আহবায়ক আসলাম চৌধুরী, সদস্য আব্দুল আউয়াল চৌধুরী, উপজেলা বিএনপির আহবায়ক নুরুল আমিন, সদস্য সচিব চেয়ারম্যান সালাহ উদ্দিন সেলিম, জাতীয়তাবাদী পেশাজীবি পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আকম জান্নাতুল করিম খোকন, উপজেলা জাসাসের আহ্বায়ক প্রফেসর সেলিম নিজামী, যুগ্ন আহবায়ক মাঈন উদ্দিন চৌধুরী,রেজাউল করিম নোমান।