বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের পক্ষে ২ হাজার পরিবারকে মানবিক ত্রাণ দিলে রুহেল

নিজস্ব প্রতিনিধি :: মীরসরাই উপজেলার বিভিন্ন হাটবাজারে বেকার হয়ে যাওয়া খেটে খাওয়া মানুষ সহ দুঃস্থ ও দরিদ্র ২ হাজার মানুষের মাঝে জরুরী খাবার ও সেনিটাইজিং সামগ্রী বিতরণ করলেন মীরসরাইয়ের সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। তাঁর পক্ষে উক্ত সামগ্রী বিতরণ করেন তাঁর পুত্র আইটি বিশেষজ্ঞ মাহবুবুর রহমান রুহেল।

বৃহস্প্রতিবার ( ২ এপ্রিল) সকাল ১১টা থেকে বারইয়া

হাট পৌরবাজার এলাকা থেকে মীরসরাই উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের মাধ্যমে উপজেলার বিভি

ন্ন এলাকায় জনপ্রতি এক সপ্তাহের চাল-ডাল, তেল, পেঁয়াজ, আলু, স্যানিটাইজিং সামগ্রী ইত্যাদি বিতরণ করা হয়। এসময় তাঁর সাথে আরো উপস্থিত ছিলেন মীরসরাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন, মীরসরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, মীরসরাই উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শাখাওয়াত উল্লাহ রিপন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঞা, মেয়র নিজাম উদ্দিন, চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, চেয়ারম্যান আবুল খায়ের ভূঞা, জেলা

ছাত্রলীগের সভাপতি তানবীর তপু, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল প্রমুখ ব্যক্তিবর্গ। উক্ত মানবিক সাহায্য বিতরণকালে মাহবুবুর রহমান রুহেল সচেতনতামূলক বক্তব্য প্রদানকালে বলেন আমাদের সবাইকে এখন সরকারের নির্দেশনা মেনে চলতে হবে, সামাজিক দূরত্ব রক্ষা করাই সকলের প্রধান কাজ। তিনি বলেন আমার বাবা সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি তিনি ও আমার মা আয়েশা মোশাররফ দুজনই প্রবীন এবং বর্তমানে শারিরিকভাবে কিছুটা অসুস্থ। দুজনকেই আমি নিজেই দেখাশুনা করছি। তাই এই মানবিক মুহুর্তে আমার বাবার পক্ষে জরুরী খাবার সামগ্রী নিয়ে আমি নিজে এসেছি। আপনার সবাই আমার বাবা মায়ের জন্য দোয়া করবেন। নিজেরা ও সুস্থ থাকুন, সরকারের নির্দেশনা মেনে চলুন।