শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইতে নতুন বই বিতরণ

mirsarai-7

নিজস্ব  প্রতিনিধি : মীরসরাইয়ে বিনামূল্যে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়েছে। ‘নতুন বছর নতুন দিন/নতুন বইয়ে হউক রঙিন’ শ্লোগানে রবিবার (প্রহেলা জানুয়ারী) উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ইয়াছমিন আক্তার কাকলী। এই বছর উপজেলার প্রাথমিক বিদ্যালয়গুলোতে ৫০ হাজার নতুন বই বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আজগর আলী’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য শেখ আতাউর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা গোলাম রহমান চৌধুরী, সহকারী শিক্ষা কর্মকর্তা মো: হায়ুতুন্নবী ও মো: আবু তোয়াব মজুতদার পলাশ, উপজেলা স্বাস্থ্য প্রকৌশলী কেএম সাঈদ মাহমুদ, বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি উপজেলা শাখার সভাপতি মনজুর কাদের চৌধুরী, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবুল কালাম, সাবেক সাধারণ সম্পাদক আযিযুল হক নিজামী, মারুফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজিম উদ্দিন, মীরসরাই এসএম মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজহারুল হক প্রমুখ।

এদিকে নতুন বই বিতরণ উপলক্ষ্যে উপজলার প্রায় সকল বিদ্যালয়ে আলোচনা সভা বই বিতরন অনুষ্ঠান আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।