বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মিডিয়ায় সম্ভাবনাময়ী নতুন মুখ, চট্টগ্রামের মেয়ে ’নুসরাত জাহান নিঝুম’

বিনোধন ডেস্ক :

নুসরাত জাহান নিঝুম, মিডিয়ায় সম্ভাবনাময়ী নতুন তারকা।

নিজের দক্ষতা, শ্রম আর মেধা দিয়ে জায়গা করে নিতে চান শোবিজের সকল শাখায়। এরই মধ্যে মডেলিং, ব্যান্ড ফটোশুট ও অভিনয় দিয়ে মিডিয়াতে জায়গা করে নিয়েছেন সম্ভাবনাময়ী নতুন এই তারকা। পড়ালেখার পাশাপাশি মডেলিং ও অভিনয়ে নিজেকে আরও নতুনভাবে উপস্থাপন করতে চান এই উঠতি সম্ভাবনাময়ী এই মডেল ও অভিনেত্রী। এরই মধ্যে হাতে নিয়েছেন বেশ কিছু মিউজিক ভিডিও ও শর্ট ফিল্মের কাজ।

কাজ করেছেন জেন্টাল ভিউ, স্ট্র, স্পাইরাল সহ কয়েকটি ব্যান্ড ফটোশুটের। চট্টগ্রামের মেয়ে নুসরাত জাহান নিঝুম বাবা-মায়ের একমাত্র মেয়ে। ছোটবেলা থেকেই মডেলিং-অভিনয়ের প্রতি আগ্রহ ছিল তার। সেই সুবাদেই স্কুল, কলেজ ও সামাজিক বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিতেন নিঝুম। তারই ধাবাহিকতায় কয়েকটি ইভেন্ট মিডিয়ার নজরে আসেন নুসরাত জাহান নিঝুম।

তার অভিনয় দক্ষতা ও কলা-কৌশল দেখে, ইভেন্ট মিডিয়া তাকে প্রস্তাব করে অভিনয়ে আসার। এভাবেই শুরু হয় নুসরাত জাহান নিঝুমের মিডিয়ায় প্রথম পথচলা। ইতিমধ্যেই কাজ করেছেন যাত্রী ফিল্মস এর শর্ট ফিল্ম না হারানোর গল্প ”তুই আমার সাথে চল”। এ ব্যপারে নুসরাত জাহান নিঝুমের সাথে কথা হলে তিনি জানান, এটা আমার অভিনয় জগতের প্রথম কাজ। নিজের শতভাগ দিয়ে দর্শকদের জন্য ভালো ও নতুন কিছু করতে চাই। দোয়া রাখবেন এখান থেকে শুরু করে মডেলিং ও অভিনয়ের মাধ্যমে সকলের হৃদয়ে স্থান করে নিতে চাই।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে অনেক জনপ্রিয় নতুন এই তারকা। কাজ করতে চান সুবিধা বঞিত পথশিশুদের নিয়ে।

মিডিয়ায় তার প্রিয় ব্যক্তিত্ব মোস্তফা সরয়ার ফারুকী। ক্রিকেট খেলা পছন্দ করেন। প্রিয় খেলোয়ার মাসরাফি। বন্ধুদের সাথে আড্ডা দিতে পছন্দ করেন তিনি। সামনে আরও ভালো কিছু কাজ উপহার দিতে চান সম্ভাবনাময়ী চট্টগ্রামের নতুন এই তারকা নুসরাত জাহান নিঝুম।