বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মহান বিজয় দিবস উপলক্ষে পশ্চিম মায়ানী আর্দশ উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন

01

02

003
ইমাম হোসেনঃ মিরসরাই এর পশ্চিম মায়ানী আর্দশ উচ্চ বিদ্যালয় একটি জনবহুল স্কুল। প্রতি বছর ন্যায় এই বছর ও ১৬ ডিসেম্বর দিন মহান বিজয় দিবস উপলক্ষে বিদ্যালয়ে নেওয়া হয় নানা কর্মসুচি। তার মধ্যে রয়েছে আলোচনা সভা, কবিতা আবৃওি ,দেশাত্বক বোধক গান ও আর রচনা প্রতিযোগিতা।
সকাল ৮টা সমাবেশ আর প্রতাকা উওোলনের মাধ্যমে অনুষ্ঠান সুচনা হয় এবং ৯টা শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ,সকাল ১০টা শুরু হয় আলোচনা সভা । আলোচনা সভায় সিনিয়র শিক্ষক জনাব বাইরুল ইসলামের সঞ্চলনায় ও প্রধান শিক্ষক আবু ছালেক সভাপত্বিতে আরো উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রনজিৎ দাশ, বাবু সুব্রত কুমার রায়, মাওলানা আবু নছর,জনাবা সেরিনা খাতুন , জনাবা বিবি তৈয়্যবা, জিয়া উদ্দিন ও রাশেদা আক্তার প্রমুখ।
আলোচনা ফাঁকে চলে কবিতা আবৃওি , দেশাত্বক গান, আর রচনা প্রতিযোগিতা ।
কবিতা আবৃতি ১ম স্থান অধিকার করে ৭ম শ্রেণীর ছাএী নাজনীন সুলতানা,২য় স্থান ৬ষ্ঠ শ্রেণীর ছাএী সারমিন সুলতানা এবং ৩য় স্থান অধিকার করে ৭ম শ্রেণির ছাএী নাজনীন সুলতানা।
দেশাত্বক বোধক গানে ১ম স্থান অধিকার করে ৭ম শ্রেণির ছাএ ইমতিয়াজ উদ্দিন ,২য় স্থান অধিকার করে ৯ম শ্রেণির ছাএ আবদুল্লাহ আল কায়েস এবং ৩য় স্থান অধিকার করে ৭ম শ্রেণির ছাএী নুসরাত জাহান।
রচনা প্রতিযোগিতা ১ম স্থান অধিকার করে পরীক্ষার্থী পারভেজ হাসান, ২য় স্থান অধিকার করে ৯ম শ্রেণির
ছাএ আবদুল্লাহ আল কায়েস এবং ৩য় স্থান পরীক্ষার্থী রুপন দাস ।
পরে বিজয়ী শিক্ষার্থীদের পুরষ্কার প্রদান করা হয়।