শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মঘাদিয়া বিএনপির চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে ককটেল বিস্ফোরণ ও মনোনয়ন তুলে নেওয়ার হুমকি

1322

নিজস্ব প্রতিবদেক- আগামী ৪জুন অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে মীরসরাইয়ের মঘাদিয়া ইউনিয়নে বিএনপির চেয়ারম্যান প্রার্থী কামরুল আলমের বাড়ির আঙিনায় ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দূর্বৃত্তরা। শনিবার (১ মে) রাতে এই ঘটনা ঘটে। একই রাতে কামরুলের চেয়ারম্যান পদে প্রার্থীর প্রস্তাবকারী ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আলা উদ্দিন ও বিএনপি নেতা রবিউল হোসেনের বাড়ির আঙিনায়ও ককটেলের বিস্ফোরণ ঘটে।
চেয়ারম্যান প্রার্থী কামরুল আলম অভিযোগ করেন, শনিবার রাত আনুমানিক সাড়ে ১২টার সময় আমার বাড়ির আঙিনায় একাধিক ককটেলের বিস্ফোরণ ঘটে। এসময় আমি যেন মনোনয়ন প্রত্যাহার করি এজন্য অকথ্য ভাষায় গালাগাল করে। এছাড়া আমার প্রস্তাবকারী আলা উদ্দিন ও বিএনপি নেতা রবির বাড়ির আঙিনায়ও ককটেলের বিস্ফোরণ ঘটনা হয়েছে। মৌখিক ভাবে বিষয়টি রিটার্নিং কর্মকর্তা ও মীরসরাই থানার ওসি কে অবহিত করেছি। কামরুল আলম এঘটনার জন্য তিনি আওয়ামীলীগ সমর্থীত চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসাইন মাষ্টারকে দায়ী করেছেন।
এ বিষয়ে জাহাঙ্গীর হোসাইন মাষ্টার বলেন, আমি বিষয়টি লোকমুখে শুনেছি। আমি এবং আমার কোন কর্মী এ ঘটনায় জড়িত নয়। হয়তো বিএনপির অভ্যন্তরিণ কোন্দলের কারণে এই ঘটনা ঘটতে পারে।
এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তা তোফায়েল হোসেন বলেন, একজন প্রার্থী ফোন করে আমাকে এমন একটি বিষয় জানিয়েছিলেন। আমি লিখিত অভিযোগ দিতে বলি।