বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

বর্ণাঢ্য আয়োজনে মীরসরাই শিল্পকলা একাডেমীর বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন

মীরসরাই প্রতিনিধি ঃ
বিপুল আনন্দ উৎসাহ ও বিভিন্ন আয়োজনের মধ্যদিয়ে মীরসরাই উপজেলার শিল্পকলা একাডেমীর উদ্যোগে একাডেমীর সকল ছাত্র-ছাত্রী এবং অভিবাবক নিয়ে বার্ষিক আনন্দ ভ্রমন সম্পন্ন হয়েছে। গত ২৩ ফেব্রুয়ারী (শুক্রবার) সকালে চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার বাঁশবাড়ীয়া সমুদ্র সৈকতে ও বিকালে সীতাকুন্ড ইকো পার্কে মীরসরাই শিল্পকলা প্রথমবারের মতো আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়।
আনন্দ ভ্রমনে অংশগ্রহণ করেন মীরসরাই উপজেলার জনস্বাস্থ্য প্রকৌশলি সায়েদ মাহমুদ ও মীরসরাই শিল্পকলা একাডেমীর নৃত্যর শিক্ষক সাগর সেন, গানের শিক্ষক লক্ষণ, তবলার শিক্ষক বাঁধন, এছাড়াও আনন্দ ভ্রমণে প্রায় ১৪০ জনেরও বেশি ছাত্র-ছাত্রী এবং অভিবাবক অংশগ্রহণ করেন।
উক্ত আনন্দ ভ্রমণে মীরসরাই শিল্পকলা একাডেমীর ছাত্র-ছাত্রীদের নিয়ে বিভিন্ন খেলাধুলার আয়োজন করা হয় এবং বিজয়ীদের মাঝে আকর্ষনীয় পুরষ্কার বিতরণ করা হয়।
খেলাধুলার শেষে কবিতা আবৃত্তি, গান ও নৃত্য পরিবেশনা করেন শিল্পকলা একাডেমীর ছাত্র-ছাত্রীরা । গানে অংশগ্রহন করেন বৈশাখী, নিতু, মিতু, নাফিসা, শ্রাবন্তী। নৃত্য অংশগ্রহন করেন রিয়া, রিপা, রনি, পিংকি, ঐশ্যরী। এবং পরে তাদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।


এই সময় শিল্পকলা একাডেমীর দায়িত্বে থাকা সানোয়ারুল ইসলমা রনি বলেন, মীরসরাই উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল কবির ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রহমান স্যারের আন্তরিকতা আর সহযোগিতা না ফেলে আমরা এত বড় আয়োজন কখনোই সম্ভব হতো না। স্যারদের পরামর্শেই মূলত আমরা এই উদ্যোগ গ্রহণ করি। স্যারকে মীরসরাই উপজেলার শিল্পকলা একাডেমীর সকল ছাত্র-ছাত্রীর পক্ষ থেকে ধন্যবাদ জানাই। আর ভবিষ্যতেও আমাদের জন্য স্যারদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাকরি। পাশাপাশি আনন্দ ভ্রমনে অংশগ্রহণকারী সকল ছাত্র-ছাত্রী ও অতিথিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
সমাপনি বক্তব্যে মীরসরাই উপজেলার জনস্বাস্থ্য প্রকৌশলি সায়েদ মাহমুদ বলেন, এমন আয়োজনে সত্যিই আমরা আনন্দিত। এত সুন্দর মনোরম পরিবেশে এমন একটি আয়োজন এর আগে আর কেউ করতে পারেনি। তাই এমন আয়োজনের জন্য একাডেমীর সবাইকে ধন্যবাদ জানাই।