বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

প্রচেষ্টা ছাত্র পরিষদ উদ্দ্যেগে মীরসরাইয়ে এর ইন্টারনেট উৎসব

 

i_imag

 

নিজস্ব প্রতিনিধি:

মীরসরাইয়ে সামাজিক  স্বেচ্চাসেবী সংগঠন প্রচেষ্টা  ছাত্র পরিষদ মীরসরাই  ২য় বারের মত আয়োজিত ইন্টারনেট উৎসব আজ (১১ই মার্চ ) শনিবার উপজেলার অডিটোরিয়ামে দিনব্যাপী উক্ত উৎসব অনুষ্ঠিত হয়। উক্ত ইন্টারনেট উৎসবে মীরসরাই উপজেলার মাধ্যমিক স্কুল থেকে প্রায় শতাধিক ছাত্র/ছাত্রী অংশ গ্রহন করেন, প্রতিযোগিতায় আই. জিনিয়াস নির্বাচিত হয় মীরসরাই মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী ফারহানা আক্তার।

উক্ত অনুষ্ঠানের সংগঠনের সভাপতি জাফর ইকবাল এর সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা সভাপতি অনুপ. এ. এস. দাশ এর সঞ্চালনায় এবং আই.সি.টি. সম্পাদক মাহফুজুর রহমান রাব্বীর সার্বিক তত্বাবধায়নে প্রচেষ্টা ইন্টারনেট উৎসব ১৭ইং এর  উদ্বোধন ঘোষনা করেন জোরারগঞ্জ মহিলা কলেজের সভাপতি রাশেদা আক্তার মুন্নী বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মীরসরাই উপজেলার সমাজসেবা অফিসার জনাব জসীম উদ্দিন, প্রচেষ্টা ছাত্র পরিষদ, পৃষ্ঠপোষক ও সাবেক চেয়ারম্যান শাহীনুল কাদের চৌধুরী, সংগঠনের উপদেষ্টা অধ্যাপক নুরুল আফছার সেলিম, আজিম উদ্দিন ভূঁইয়া, হোসাইন সবুজ, মীরসরাই প্রেসক্লাবের সভাপতি এবং পাক্ষিক খররিকা সম্পাদক মাহবুবুর রহমান পলাশ। মীরসরাই ডিগ্রী কলেজের প্রাক্তন অধ্যাপক মো. আক্তারুজ্জামান, জমজম সুইটস এর ব্যবস্থাপনা পরিচালক ও শান্তিনীড়ের সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেল, প্রচেষ্টা ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক রাজিব প্রমুখ।
বক্তরা তাদের বক্তব্যে বলেন প্রচেষ্টা ছাত্র পরিষদ, এই ইন্টারনেট উৎসবের মাধ্যমে পরবর্তী প্রজন্মকে প্রতিযোগিতার বিশ্বে টিকে থাকতে সহযোগিতার হাত বাড়াবে। তাদের এই কর্মকান্ডে সবাইকে সহযোগিতা করার পরামর্শ দেন।