শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

প্রচেষ্টার উদ্যোগে পোষ্ট মাষ্টার মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার স্মৃতি শিক্ষা সামগ্রী বিতরন : প্রতিটি শিক্ষার্থীকে পড়ালেখার পাশাপাশি মাদক ও সন্ত্রাস থেকে দুরে থাকার সংকল্প করতে হবে :: শেখ আতাউর রহমান

prosesta mirsarai 00 pgমীরসরাই প্রতিনিধি :: মীরসরাই উপজেলার সামাজিক সংগঠন প্রচেষ্টা ছাত্র পরিষদের উদ্যোগে কিছু মেধাবী শিক্ষার্থীকে ১ বছরের শিক্ষা সামগ্রী বিতরন করা হয়। সাংবাদিক মাহবুবুর রহমান পলাশের পিতা প্রয়াত পোষ্ট মাষ্টার মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার স্মরণে উক্ত শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
গতকাল ১৮ মে (বৃহস্পতিবার) বিকাল ৪ টায় মীরসরাই পাইলট উচ্চ বিদ্যালয়ে ১০ জন দরিদ্র ও মেধাবী কৃতি শিক্ষার্থীকে ১ বছরের উক্ত শিক্ষা সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন চট্রগ্রাম জেলা পরিষদের সদস্য ও মীরসরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান। এসময় তিনি তাঁর বক্তব্যে বলেন তরুণ প্রজন্ম যেভাবে মাদক ও সন্ত্রাসে লিপ্ত হচ্ছে সেখান থেকে দুরে থাকার জন্য মীরসরাই প্রচেষ্টা ছাত্র পরিষদ পর্যায়ক্রমে যেসব শিক্ষা সেবা মূলক উদ্যোগ গ্রহন করলে তা সত্যিই প্রংশানীয়। তিনি সকল ছাত্র-ছাত্রীদের পড়ালেখায় আরো মনোযোগী হওয়ার পাশাপাশি মাদক ও সন্ত্রাস থেকে দুরে থাকতে সংকল্প করার আহ্বান জানান। তিনি দেশের সকল কোমলমতি শিক্ষার্থীদের দেশ ও জাতির সেবায় নিজেদের যোগ্য হিসেবে গড়ে তোলার অনুপ্রেরণা প্রদান করেন।
প্রচেষ্টা ছাত্র পরিষদের সাবেক সভাপতি অনুপ এ. এস. দাশ এর সভাপতিত্বে এবং উক্ত সংগঠনের সভাপতি জাফর ইকবালের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষাসামগ্রী প্রচেষ্টার পৃষ্টপোষক মীরসরাই প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান পলাশ, মীরসরাই মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাষ্টার হোসাইন সবুজ, মীরসরাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক ইত্তেফাক প্রতিনিধি শাহাদাত হোসেন চৌধুরী, মীরসরাই প্রেস ক্লাবের যুগ্ন সম্পাদক রাজিব মজুমদার, মীরসরাই প্রেস ক্লাবের প্রকাশনা সম্পাদক আনোয়ারুল হক নিজামী সহ প্রমুখ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি রবিউল হোসাইন পারভেজ, সহ-সভাপতি ফরহাদ হোসেন ফরহাদ, সাধারণ সম্পাদক রাজীব চন্দ্র পাল, অর্থ ও দপ্তর সম্পাদক তানভীর হোসেন তুহিন, খবরিকার বার্তা সম্পাদক ইমাম হোছাইন, সানোয়ার ইসলাম রনি, তৌহিদুল ইসলাম প্রমুখ ব্যক্তিবর্গ।