মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

‘পাক্ষিক খবরিকা’ প্রকাশনার ১৭ বছর পূর্তি উপলক্ষে- বিশেষ সংখ্যা

খবরিকা ডেস্ক:

পাক্ষিক খবরিকা‘র প্রতিষ্ঠা বার্ষিকীতে আপনাদের জানাই আন্তরিক অভিনন্দন। আমরা আনন্দের সাথে জানাচ্ছি যে, আগামী ১৪ এপ্রিল ২০১৬, ১ বৈশাখ ১৪২৩ বাংলা, পাক্ষিক খবরিকা প্রকাশনার ১৭ বছর অতিক্রম করছে। সত্য ও সুন্দরের পক্ষে নির্ভিকতার দৃঢ় প্রত্যয় নিয়ে সুদীর্ঘ ১৭টি বছর পথচলা অব্যাহত রাখতে পেরেছি সে জন্য আপনারা যাঁরা লিখা/ বিজ্ঞাপন দিয়ে সহযোগিতা করেছেন তাদের প্রতি রইল আমাদের সবিনয় কৃতজ্ঞতা। পাশাপাশি আমাদের বিশাল পাঠক সমাজের কাছেও আমরা কৃতজ্ঞ।

উত্তর চট্টলার এই সমৃদ্ধ জনপদে বর্তমান শীর্ষস্থানীয় ও সর্বাধিক জনপ্রিয় এই পত্রিকাটির প্রতিষ্ঠা বর্ষিকী এবং ১৭ বছর পূর্তির এই দিনটিকে স্মরণীয় করে রাখতে আমরা এই অঞ্চলের বরেণ্য ও প্রখ্যাত লেখক লেখিকাদের অমূল্য রচনা সম্ভারে সমৃদ্ধ একটি বিশেষ সংখ্যা প্রকাশের উদ্যোগ গ্রহণ করেছি। অনবদ্য এই বিশেষ সংখ্যাটি সকলের সংগ্রহে রাখার মতো হবে, যা নিশ্চিত ভাবে বলা যায়।

আমাদের এই প্রকাশনা অব্যাহত রাখতে পারা আপনাদের সহযোগিতা ও ভালবাসার কারণেই সম্ভব হয়েছে। তাই আপনাদের শুভেচ্ছা প্রত্যাশা করে এই বিশেষ সংখ্যায় আপনারা একটি শুভেচ্ছা/ শুভেচ্ছা বিজ্ঞাপন/ সেরা লিখা/ মনোরম বিজ্ঞাপন প্রদান করে আমাদের প্রচেষ্টাকে সার্থক করবেন।

আপনার সার্বিক সাফল্য কামনায়।
আপনাদের বিশ্বস্ত
মাহবুবুর রহমান পলাশ
সম্পাদক
মোবাইল: ০১৮১৭৬১২২৩৮

রাজিব মজুমদার
নির্বাহী সম্পাদক
মোবাইল:০১৮২৯৩৫০২৬৮
আকাশ ইকবাল
সহ-বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮৪৬৩২৮৯৭৪

লিখা পাঠানোর ঠিকানা:
খবরিকা ভবন, কলেজ রোড, মীরসরাই চট্টগ্রাম।
ই-মেইল: [email protected]