বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

ঢাকা চট্টগ্রাম প্রস্তাবিত সিক্স লেন এর ফ্লাইওভারের দাবীতে মীরসরাইতে সর্বসাধারনের মানববন্ধন

mirsarai-baipas-chobi-01

নিজস্ব প্রতিনিধি ঃ ঢাকা-চট্টগ্রাম বর্তমান ফোরলেন মহাসড়ককে সিক্স লেন করার জরীপ ও অধিগ্রহন প্রক্রিয়া চলছে সম্প্রতি। ইতিমধ্যে মীরসরাই সদরে উক্ত সিক্স লেন এর জন্য ফোর লেন এর পশ্চিম পার্শ্ব এলাকার জরীপ ও জমি অধিগ্রহন প্রক্রিয়া চলছিল। এর মধ্যে অধিগ্রহনের আওতায় পড়ার সম্ভাবনা দেখা দেয় বেশ কিছু বাড়িঘর, প্রাচীন কবরস্থান সহ বেশ কিছু স্থাপনা।

আর তাই এলাকার কিছু জনসাধারন জনপ্রতিনিধি ও সামাজিক এবং রাজনৈতিক ব্যক্তিদের নিয়ে গতকাল রবিবার ( ২ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই সদরে এক মানববন্ধন করে। এসময় মীরসরাই সদরে প্রস্তাবিত সিক্স লেন এর ক্ষেত্রে ফ্লাইওভারের দাবীতে সর্বসাধারনের পক্ষে বক্তব্য রাখেন মীরসরাই পৌর মেয়র গিয়াস উদ্দিন, সাবেক ১১ নং মঘাদিয়া ইউপি চেয়ারম্যান শাহিনুল কাদের চৌধুরী, মীরসরাই পৌর নাগরিক ফোরামের সভাপতি শেখ শহিদুন্নবী, সালাউদ্দিন, মোশাররফ হোসেন, শেখ জসিম উদ্দিন, নুর উদ্দিন প্রমুখ।
এসময় শতাধিক জনতা মানববন্ধনে অংশগ্রহন করে। সমাবেশে বক্তাগন ৬ লেইন মহাসড়ক প্রকল্পের মীরসরাই পৌরসদরে দরিদ্র জনগোষ্ঠীর বসতভিটা ও শহীদ মুক্তিযোদ্ধার সমাধি রক্ষার বাইপাস নয় ‘উড়াল সড়ক নির্মানের দাবী জানায়।