বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

জোরারগঞ্জ যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

Mirsarai Hamla Photo
নিজস্ব প্রতিবেদকঃ মীরসরাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবলীগ নেতা ও তার ভাইকে কুপিয়েছে প্রতিপক্ষ। রবিবার (১৫মে) রাত ৮টার সময় উপজেলার জোরারগঞ্জ থানার দক্ষিণ সোনাপাহাড় এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন সোনাপাহাড় এলাকার মৃত আবুল কাশেমের পুত্র জোরারগঞ্জ ইউনিয়ন যুবলীগ নেতা মোস্তফা সরোয়ার (৩৬) তার বড় ভাই সাইফুল ইসলাম (৪২)। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসা দেয়া হচ্ছে।

সূত্রমতে জানা গেছে, ঘটনার দিন রাতে দক্ষিণ সোনাপাহাড় এলাকায় বসে সরোয়ার আড্ডা দিচ্ছিল। এসময় একটু দুরে স্থানীয় রাসেল, সরোয়ারের মামা মেজবা প্রকাশ মেজুর চোখে টর্চলাইটের আলো দেয়। এসময় মেজু তার চোখে টচ্লাইটের আলো ফেলার কারণ জিজ্ঞেস করায় রাসেল তাকে এলোপাতাড়ি মারধর করতে থাকে। মামাকে বাঁচাতে সরোয়ার এগিয়ে গেলে রাসেল, তার ভাই ফয়সাল ও বাবা চান্দু দৌড়ে গিয়ে বাড়ি থেকে রাম দা নিয়ে এসে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে করে সরোয়ারের দুই হাত ও পা মারাত্মক ভাবে জখম হয়। পরে লোকজন উদ্ধার করে সরোয়ার ও তার ভাই সাইফুলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
এছাড়া পারিবারিক ও জায়গা জমি সংক্রান্ত বিরোধ ছিল বলে জানা গেছে।
এ বিষয়ে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার বিপুল দেব নাথ বলেন, এই ঘটনায় ভূক্তভোগীরা মামলা করেছেন। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।