বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

কোটি ছাড়ালো এফ এ সুমনের ‘জানরে তুই’

991222737071_n

বিনোদন ডেক্সঃ  কোটি ছাড়ালো জনপ্রিয় সঙ্গীতশিল্পী এফ এ সুমনের গানের মিউজিক ভিডিও। তবে, এটি কোনো অফিসিয়াল ভিডিও নয়। তার গানের আনঅফিসিয়াল একটি ভিডিওই এখন তোলপাড় করছে ইউটিউবসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়।

শখের বশেই খুলনার উদীয়মান ভিডিও নির্মাতা এম এ সোবহান ২০১৫ সালের ডিসেম্বরে নির্মাণ করেন ‘জানরে তুই’ গানের মিউজিক ভিডিও। নন্দিত কণ্ঠশিল্পী এফ এ সুমনের জনপ্রিয় এ গানের মডেল হয়েছিলেন স্থানীয় তরুণ মডেল জারা ও লিটন। নির্মানের পর এলাকার ক্যাবল নেটওয়ার্কে প্রচার করে ভিডিওটি। একটা সময় নিজের ইউটিউব অ্যাকাউন্টে পোস্ট করেন সোবহান। এতেই হয়ে গেল বাজিমাৎ। ইউটিউবে এখন বইছে ‘জানরে তুই’ ভিডিও’র ঝড়!

এটি আজ সকাল দশটা নাগাদ ছাড়িয়েছে কোটি ভিউয়ারের মাইল ফলক। শুধু তাই নয়, বিকেল ৪টা ৪৩ মিনিট পর্যন্ত ভিডিওটির ভিউয়ার দাঁড়িয়েছে ১ কোটি ৭ হাজার ৬০জন। ক্রমাগত বেড়েই চলেছে সোহাগ ওয়াজীউল্লাহর লেখা এ গানের ভিডিওটি।

এ বিষয়ে এফ এ সুমন বলেন, ‘যেহেতু গানটির ভিডিও ভিউয়ার ১ কোটি ছাড়িয়েছে, তাতে আমি আনন্দিত কিন্তু উৎফুল্লিত নই কারণ, ‘‘জানরে তুই’’ গানটি অনেক আগেই কোটি কোটি দর্শকের হৃদয়ে পৌঁছে গেছে। তবে এ গানের ভিডিওটাও যে শ্রোতা-ভক্তরা এভাবে গ্রহণ করেছে সেজন্য সবার প্রতি অশেষ কৃতজ্ঞতা। তবে এটি আমাদের অফিসিয়াল কোনো ভিডিও নয়।’

তিনি বলেন, ‘খুলনার একজন তরুণ নির্মাতা স্থানীয় ক্যাবল নেটওয়ার্কে চালানোর জন্য গানটির ভিডিও করে তার ইউটিউবে আপলোড দিয়েছিলেন। তবে একটি বিষয় বলতেই হয়, এযাবৎ যত গান ইউটিউবে কোটি ছাড়িয়েছে। তার সবই অনেক ব্যয়বহুল। কেননা, সেসব ভিডিও প্রথমসারির অনেক নির্মাতা জনপ্রিয় মডেলদের দিয়ে করিয়েছেন। কিন্তু মফস্বলের একজন নির্মাতা স্থানীয় মডেলদের দিয়ে নির্মিত ভিডিও এতটা আলোড়ন তুলবে বিষয়টি হয়তো তিনিও বুঝতে পারেননি।

এ গানটির সুবাদেই মডেল জারা পেয়েছেন ব্যাপক তারকাখ্যাতি। রীতিমতো কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে অভিনয় করছেন।