বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

এসএনটিভির ইফতার মাহফিলে সাংবাদিকদের মিলনমেলা

নিজস্ব প্রতিনিধি ঃ
চট্টগ্রামের প্রথম পুনাঙ্গ অনলাইন টেলিভিশন ও সাপ্তাহিক সময়ের নিউজ আয়োজিত ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে ১০ জুন রোববার নগরীর সিআরবিস্থ তাসফিয়া গার্ডেন পরিণত হয়েছিল গণমাধ্যম কর্মীদের মিলনমেলায়। দিনভর মুষলধারে বৃষ্টি উপেক্ষা করে বাদ আছর থেকে নগরীর বিভিন্ন প্রান্ত থেকে সংবাদকর্মীরা এসএনটিভির ইফতার মাহফিলে এসে উপস্থিত হয়।
এ সময় মাহফিলে আগত অতিথিদের বক্তব্য উঠে আসে অনলাইন গণমাধ্যমে এসএনটিভির প্রসংসনীয় ভূমিকার কথা। স্বল্প সময়ে টেলিভিশনটির বস্তুনিষ্ঠ ও তথ্য নির্ভার সংবাদ প্রকাশে ব্যাপক জনপ্রিয় তার কথা উঠে আসে। আলোচনা হয় জাতীয়, আন্তর্জাতিক, খেলাধুলা, বিনোদন ও শিক্ষাসহ সর্বস্তরের সংবাদ নিয়ে এসএনটিভির নিয়মিত আয়োজন সংবাদ প্রতিদিন নিয়ে। বক্তারা বলেন, অনলাইন গণমাধ্যম বিষয়ে সকল অপপ্রচার ও ভ্রান্ত ধারণা ঘুচাতে এসএনটিভির অগ্রযাত্রা অব্যাহত থাকবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রোটানিয়ান মোঃ ইলিয়াছ। আয়োজক প্রতিষ্ঠান এসএনটিভির সম্পাদক ও প্রকাশক আবু সাহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পিবিআই ইন্সপেক্টর ওমর ফারুক,পিবিআই ইন্সপেক্টর নূর আহমদ, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের বিভাগীয় সভাপতি লায়ন এমদাদুল করিম সৈকত, সার্ক মানবাধিকার চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহিন চৌধুরী।
আরও বক্তব্য রাখেন, ফোকাস বাংলা টিভির সম্পাদক মোঃ হামিদুর রহমান, বিডি ক্রাইম নিউজের সম্পাদক কবির শাহ দুলাল, সিটিজি বাংলা’র বার্তা সম্পাদক রুমেন চৌধুরী। এছাড়া প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সম্পাদক, প্রকাশক, রিপোর্টার ও ফটো সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন এসএনটিভির রিপোর্টার নেজাম উদ্দীন সোহান ও সংবাদ পাঠক আমজাদ হোসেন।