Monday, September 24Welcome khabarica24 Online

৭২ ঘন্টার আল্টিমেটাম দিয়ে মীরসরাইতে বিএনপির হরতাল স্থগিত, আটক-১

নিজস্ব প্রতিবেদক ঃ মীরসরাইতে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আদিল মাহমুদ হত্যাকান্ডকে ঘিরে গত দুদিন চলছে টান টান উত্তেজনা। উক্ত ঘটনাকে কেন্দ্র করে উপজেলা বিএনপি সমগ্র মিরসরাইতে রবিবার ((১২অক্টোবর) সর্বাত্মক হরতাল আহ্বান করেছিল।
উপজেলা বিএনপির আহ্বায়ক নুরুল আমিন জানান ইতিমধ্যে প্রশাসন একজন খুনি গ্রেফতার ও করেছে আবার শীঘ্রই অবশিষ্ট খুনিদের গ্রেফতারে অভিযান জোরদার করেছেন জানান প্রশাসন। তাই প্রশাসনের অনুরোধে আগামীকালের হরতাল আমরা ৭২ ঘন্টার জন্য স্থগিত করলাম। তবে ৭২ ঘন্টার মধ্যে সকল খুনি গ্রেফতার না হলে পূনরায় পরবর্তি কর্মসূচি দেয়া হবে বলে জানান জাসাস উত্তর জেলা সেক্রেটারী শাহিদুল ইসলাম চৌধুরী। বিএনপি নেতৃবৃন্দ আরো বলেন মিরসরাই থানার ওসি ইমতিয়াজ ভূঞা ইতিমধ্যে তাঁকে বার বার অনুরোধ করেন ইতিমধ্যে মিরসরাই, জোরারগঞ্জ ও সীতাকুন্ড তিন থানার পুলিশ সমবেত হয়েছে আইনশৃংখলা নিয়ন্দ্রনের জন্য। শিঘ্রই তাঁরা অভিযুক্ত খুনিদের গ্রেফতার বলে জানিয়েছেন।
এদিকে আজ শনিবার দুপুর ১টা নাগাদ এজাহারভুক্ত ১২নং আসামী ইয়াছিন আলম, পিতা- শাহ আলম সাহেরখালী থেকে গ্রেফতার করেছে মামলার তদন্ত কর্মকর্তা এস আই আরিফ হোসেন।
শনিবার (১১ অক্টোবর) সকাল ১১টায় মিরসরাই উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে বিএনপি ঘোষিত কর্মসূচির মধ্যে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে অনেক স্থান নেতাকর্মীদের মহাসড়ক থেকে কার্যালয় অভিমুখে আসার সময় পুলিশ বাধা দিয়ে সমাবেশে আসতে দেয়নি বলে অভিযোগ করে বিএনপি নেতৃবৃন্দ। উপজেলা বিএনপির সদস্যসচিব চেয়ারম্যান সালাউদ্দিনের সঞ্চালনায় ও আহ্বায়ক নুরুল আমিনের সভাপতিত্বে উক্ত সমাবেশে বক্তব্য রাখেন জাসাস চট্টগ্রাম উত্তর জেলা সেক্রেটারী শাহিদুল ইসলাম চৌধুরী, সাবেক উপজেলা বিএনপির সেক্রেটারী আব্দুল আউয়াল চৌধুরী, এডভোকেট খায়রুল ইসলাম বেলাল, জেলা ছাত্রদলের আহ্বায়ক সরোয়ার উদ্দিন সেলিম, বারইয়াহাট পৌর বিএনপির আহ্বায়ক মাঈনুদ্দিন লিটন, মীরসরাই পৌর বিএনপির আহ্বায়ক ফকির আহাম্মদ, সাবেক আহ্বায়ক নাছির উদ্দিন, কমিশনার নিজাম উদ্দিন, কমিশনার সাইদুল ইসলাম মামুন, মফিজ উদ্দিন প্রমুখ।
mirsori pic 11-10-  00jpg