Tuesday, September 25Welcome khabarica24 Online

৪ দফা দাবীতে মীরসরাইয়ে স্বাস্থকর্মীদের কর্মবিরতি ও অবস্থান কর্মসূচী

নিজস্ব প্রতিনিধি ঃ

পদ মর্যাদা ও বেতন স্কেল সহ ৪ দফা দাবীতে মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তান নগর হাসপাতালের সামনে উপজেলা স্বাস্থ্য সহকারীরা গতকাল (১ জানুয়ারী) কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেন।

বাংলাদেশ হেলথ এসিসট্যান্ট এসোসিশোন মীরসরাই উপজেলা শাখার উদ্যোগে উপজেলার স্বাস্থ্য সহকারিদের টেকনিক্যাল পদমর্যাদা সহ বেতন স্কেল বাস্তবায়নের দাবিতে উপজেলার ৫২ জন স্বাস্থ্য কর্মী কর্মবিরতি ও অবস্থান কর্মসুচি পালন করে। এসময় আন্দোলনকারীগন

১৯৯৮ সালে ৬ ডিসেম্বর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণার বাস্তবায়ন এর দাবি জানান। উক্ত কর্মসুচিকালে বক্তব্য রাখেন স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ সাহাব উদ্দিন ভূঁইয়া, স্বাস্থ্য সহকারী আক্তার জাহান, নাঈমুল হোসেন, জিয়া উল হক খাঁন, অজিত কুমার নাথ, কিশোর কুমার দাশ, নুর আলম, জাহেদ রফিক, খুশিদা আক্তার, সহকারী স্বাস্থ্য পরিদর্শক নাছিমা আক্তার প্রমুখ।

বক্তাগন বলেন ‘রোগ প্রতিকারের চেয়ে প্রতিকারই উত্তম’ এই স্লোগানকে ধারন করে আমরা দেশের জনগনের সেবা দিয়ে আসছি। কিন্তু আমরা আজ নানাভাবে অবহেলিত। সরকার আমাদের প্রতি সুনজর দিলে দেশের মানুষের সেবায় এই স্বাস্থ্যকর্মীরা আরো অনেক বেশী আন্তরিক হয়ে নিবেদিত হবে।