Sunday, February 23Welcome khabarica24 Online

হিজবুত তওহীদের ভ্রান্ত আক্বীদার অপতৎপরতা বন্ধে ইসলামি জনকল্যাণ সোসাইটির স্মারকলিপি প্রদান

নিজস্ব প্রতিনিধি ঃ
হিজবুব তওহীদের ভ্রান্ত আক্বীদার অপতৎপরতা বন্ধে মীরসরাইয়ে ইসলামি জনকল্যাণ সোসাইটির পক্ষ থেকে বৃহস্পতিবার সকালে মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়েল প্রশাসনিক কর্মকর্তা মো. আলতাফ হোসেনের কাছে উক্ত স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপিতে তারা উল্লেখ করেন, ইসলামের প্রকৃত রূপরেখার নামে একটি নব্য ফেরকা ‘হিজবুত তওহীদ’ নাম সংগঠনের ব্যানারে পবিত্র কোরআন-হাদিসের অপব্যাখ্যা করে ইসলামী শরিয়তের মূলনীতিঃ কোরআন-সুন্নাহ, ইজমা-কিয়াসের বিপরীত বিভ্রান্তিমুলক আক্বীদা প্রচার করছে। এর লক্ষ্য তারা বিতর্কিত বই-পুস্তক, লিফলেট, ম্যাগাজিন ও পত্রিকা প্রকাশ করে সরলমনা মুসলমান নর-নারীর মাঝে প্রচার করছে। এছাড়াও বিভিন্নস্থানে নারীদের নিয়ে প্রতিনিয়ত গোপনে সভা-সেমিনার করছে। ফলে সমাজে দ্বিধা-বিভক্তির সৃস্টি হচ্ছে এবং সামাজিক ও ধর্মীয় ভ্রাতৃত্ব-বন্ধন বিনস্ট হচ্ছে।
তাই সারাদেশ থেকে তাদের এই ভ্রান্ত আক্বীদা প্রতিরোধ করতে তাদের সকল ধরনের কার্যক্রম বন্ধ করে তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তি প্রদান করতে হবে।
স্মারকলিপি প্রদানে উপস্থিত ছিলেন, ইসলামী জনকল্যাণ সোসাইটির সভাপতি মাও রিদোয়ানুল হক, সাধারণ সম্পাদক মাও মুফতী ফখরুল ইসলাম নিজামপুরীসহ আরো উপস্থিত ছিলেন, মাও নুরুল হক, মাও ইসমাইল বিন মোজাম্মেল, মাও ইয়াছিন, নুরুল গণি, মাও আব্দুল্লাহ ভুঁইয়া, মাও ফজলুল হক, কাউছার আলম, মুফতি এমদাদুল হক, মাও জসিমউদদীন, মাও রফিকুল ইসলাম, হাফেজ আরিফুল ইসলাম, মাও মনজুর এলাহী, আবদুল হান্নান, ও শহীদুল ইসলাম রয়েল।