Saturday, September 21Welcome khabarica24 Online

সড়ক দুর্ঘটনায় মীরসরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সহ আহত ৩

নিজস্ব প্রতিনিধি:
মীরসরাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক নয়ন কান্তি ধুম সড়ক দূর্ঘটনায় গুরতর আহত হয়েছেন। এসময় তার ব্যাক্তিগত গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় গাড়িতে সাংবাদিক নয়ন ধুমের মাতা মেরী রাণী ধুম (৫৬) এবং ব্যাক্তিগত ড্রাইভার আকবর হোসেনও (২৪) আহত হয়। দূর্ঘটনার পর সেখানে বার আউলিয়া হাইওয়ে পুলিশ এবং সীতাকুন্ড মডেল থানা পুলিশ টিম দূর্ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজে সহযোগিতা করেন। পরে দূর্ঘটনা স্থল থেকে উদ্ধারকারী রেকারের মাধ্যমে, রেকার সহযোগি ড্রাইভার বিদ্যুতের সহযোগিতায় গাড়িটি প্রায় ১৫ ফুট নিচ থেকে উপরে তুলে আনা হয়।
পারিবারিক চিকিৎসক ডাঃ সমীর চন্দ্র নাথ জানান, হাতে, পায়ে, এবং মাথায় তিনি আঘাত পেয়েছেন। ঘাড়ে ব্যাথা অনুভব করছেন। প্রাথমিক চিকিৎসা শেষে আপাতত বিশ্রামে থাকার জন্য পরামর্শ দিয়েছি। কিছুটা সুস্থ্য অনুভব করলে শারীরিক প্রয়োজনীয় পরীক্ষা করে চিকিৎসকের প্রেসক্রিপশন অনুযায়ী উন্নত চিকিৎসা গ্রহনের পরামর্শ দেন ডাঃ সমীর।
বার আউলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ, মোঃ আবদুল্লাহ জানান আমাদের পুলিশ টিম খবর পেয়ে ছুটে গিয়ে আহতদের উদ্ধার কাজে সহযোগিতা করেছেন। সাংবাদিক নয়ন ধুম, উনার মাতা মেরী রাণী ধুম এবং ব্যাক্তিগত ড্রাইভার আকবর হোসেন আঘাত প্রাপ্ত হলেও অক্ষত আছেন। সাংবাদিক নয়ন ধুম হাতে, পায়ে ও মাথায় আঘাত পেয়ে আহত হয়েছেন। তার চিকিৎসার জন্য উদ্ধার কাজ শেষে স্থানীয় হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে অপর এক গাড়ি করে। উনার ব্যাক্তিগত গাড়িটিও ক্ষতিগ্রস্ত অবস্থায় উদ্ধার করে পাঠিয়ে দেয়া হয়েছে।