Tuesday, July 25Welcome khabarica24 Online

স্বপ্নচারিণী স্পর্শিয়া

বিনোদন ডেস্ক :অর্চিতা স্পর্শিয়া। মডেল-অভিনেত্রী ও একজন নির্মাতা। তিনি একজন ভালো পাঠকও বটে। বাবা-মায়ের সুবাদে বাড়িতে প্রচুর বই আসত আর সেখান থেকেই বই পড়ার অভ্যাস তৈরি হয় তার। আর এ অভ্যাসটা ছোটবেলা থেকেই তৈরি হয়েছে এই অভিনেত্রীর।

পাশাপাশি সময়ের সঙ্গে সিনেমা দেখার অভ্যাস তৈরি হতে থাকে স্পর্শিয়ার। এক সময় ভেতরে ভেতরে হয়ে ওঠেন সিনেমাপ্রেমী। বই এবং সিনেমা স্পর্শিয়ার কল্পনার রাজ্য কয়েক গুণ বড় করে দেয়। ধীরে ধীরে তার স্বপ্নের গণ্ডি বাড়তে থাকে।

স্পর্শিয়া তার ভাবনার গল্পগুলো ক্যামেরায় দেখানোর বাসনা মনের ভেতরে পুষতে থাকেন। সেই লক্ষ্যে নির্মাতা হিসেবে নামও লিখিয়েছেন। কিন্তু নির্মাতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার মনোবাসনা থাকলেও তিনি এখন একজন অভিনেত্রী হিসেবেই বেশি পরিচিত। স্বপ্নচারিণী স্পর্শিয়াকে নিয়ে সাজানো হয়েছে ফটো ফিচার।

\

ঢাকায় জন্মগ্রহণ করেন অর্চিতা স্পর্শিয়া। বেড়েও উঠেছেন এই শহরে, ইংরেজি মাধ্যমে পড়াশোনা করেছেন স্পর্শিয়া। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজমে স্নাতক শেষ করেছেন তিনি, এর আগে বিজ্ঞাপনে কাজ করলেও ‘অরুণদয়ের তরুণ দল’ টেলিফিল্মের মাধ্যমে ছোট পর্দায় অভিনেত্রী হিসেবে অভিষেক ঘটে স্পর্শিয়ার, ২০১৩ সালে ‘ইম্পসিবল ৫’ নাটকে অভিনয় করে অভিনেত্রী হিসেবে আলোচনায় আসেন স্পর্শিয়াঅনন্য মামুন পরিচালিত বাণিজ্যিক ঘরানার ‘বন্ধন’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান স্পর্শিয়া। সিনেমাটি এখন নির্মাণাধীন রয়েছে,