শনিবার, ৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

সোনামিয়া সভাপতি, আরমান সম্পাদক বারইয়ারহাট কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

নাছির উদ্দিন ঃ
মিরসরাইয়ের বারইয়ারহাট পৌরসভার কাট ব্যবসায়ী সমিতির নির্বাচন অনুষ্টিত হয়েছে। বুধবার ২৯ নভেম্বর সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৪টায় তা শেষ হয়। মোট ভোটার ছিল ১২২ জন। তার মধ্যে ১১৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে সভাপতি পদে সোনামিয়া মেম্বার চেয়ার প্রতীকে ৮০ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্ধি মো. আতা উল্লাহ কমিশনার ছাতা প্রতীকে ৩৭ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে মো. আরমান হোসেন উড়োজাহাজ প্রতীকে ৬৩ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্ধি মো. সাহাব উদ্দিন মেম্বার ৫৪ ভোট পেয়েছেন। এছাড়াও সহ-সভাপতি পদে পেয়ার আহমদ মিন্টু, জয়নাল আবেদিন মেম্বার, সহ-সাধারণ সম্পাদক পদে শেখ জাহেদ, সাংগঠনিক সম্পাদক পদে পুলক রায়, প্রচার সম্পাদক পদে মো. রাসেল অফিস সম্পাদক পদে গোলাম রহিম, কোষাদক্ষ পদে মো, ইলিয়াছ, এবং কার্যকরী সদস্য পদে রেজাউল করিম, সাইফুল ইসলাম, নবী আলম ও রেদোয়ান বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।
এদিকে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন, বারইয়ারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার মো. এনামুল হক, পোলিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন সিনিয়র সহকারী শিক্ষক মো. মমিনুল ইসলাম।
নির্বাচন পরিচলনা কমিটি হিসেবে দায়িত্ব পালন করেন, কমিটির আহবায়ক আবুল বাশার, সদস্য সচিব মো. শহীদুল্লাহ এবং সদস্য মো, মজিবুল হক, শায়েস্তা খাঁন ও আবুল খায়ের।