Saturday, December 15Welcome khabarica24 Online

সেদিন আর দূরে নয় মীরসরাইয়ে কাজ করার ভিসা নিয়ে বিদেশীরা আসবে এখানে : মীরসরাইয়ে শাহ কালা ( র) বিদ্যালয়ে শিক্ষাবৃত্তি অননুষ্ঠানে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

মীরসরাই প্রতিনিধি :: গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন সেদিন আর বেশী দূরে নয় বিশ্বের বিভিন্ন দেশ থেকে মীরসরাইয়ের অর্থনৈতিক জোনে কাজ করার জন্য ভিসা নিয়ে আসবে এই মীরসরাইতে। যেই প্রকল্পের অগ্রগতি মীরসরাইবাসী এখন থেকেই স্বচক্ষে দেখতে পাচ্ছে। ইতিমধ্যে সেখানে, সিঙ্গাপুর, থাইল্যান্ড, দুবাই, জাপান, চীন, ভারত সহ অনেক দেশ প্লট নিয়েছে। ইতিমধ্যে উন্নয়ন কার্যক্রম গতিশীল ও হয়ে উঠেছে সেখানে। যার সুফল পাবে এই মীরসরাইবাসী। কারন প্রধানমন্ত্রী কথা দিয়েছেন আগে এই এলাকার মানুষের কর্মসংস্থান হবে এখানে। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নাই। শুক্রবার ( ২৩ নভেম্বর) সকাল ১১টায় মীরসরাই উপজেলার মস্তাননগর হাসপাতাল সম্মুখস্থ শাহ্কালা (রহঃ) প্রাথমিক ও উচ্চ বিদ্যালয় রাবেয়া খাতুন নূরানী তা’লীমুল কুরআন মাদ্রাসার প্রতিষ্ঠাতা রেজাউল করিম মাষ্টারের সভাপতিত্বে বিদ্যালয়ের শিক্ষা বৃত্তি প্রদান ও অভিবাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।
মাদ্রাসার প্রধান শিক্ষক নুরুল আমিনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা আ’লীগের সদস্য আলহাজ্ব মহিউদ্দিন রাশেদ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা নুরুল আবছার, জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রসার কান্তি বড়–য়া, ইছাখালী ইউপি চেয়ারম্যান নুরুল মোস্তফা, আলী আশরাফ চৌধুরী, জিএম শহীদুল্লাহ, সিরাজ উদ্দিন বাঙ্গালী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মোহাম্মদ হাসান, মুক্তিযোদ্ধা মোক্তার হোসাইন, ইউপি সদস্য মজিবুল হক, যুবলীগ নেতা নাজিম উদ্দিন অপু, এমরান হোসেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিয়াজ বিন আলী প্রমুখ ব্যক্তিবর্গগন। আলোচনা শেষে প্রধান অতিথী মকবুল আহমেদ ফাউন্ডেশান এর উদ্যোগে দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করেন। এসময় মন্ত্রী উক্ত প্রতিষ্ঠানের উদ্যোগে এলাকার শিক্ষা ও মানবতার কল্যানে বিভিন্ন সেবামূলক কর্মকান্ডের উদ্যোগকে স্বাগত জানান।

অনুষ্ঠানের আয়োজক মাষ্টার রেজাউল করিম বলেন মীরসরাইবাসীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশকে কল্যাণের দিকে এগিয়ে নিয়ে যেতে আমাদের সুযোগ্য সন্তান গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন কে আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।