Sunday, November 18Welcome khabarica24 Online

সৃজন সংঘের উদ্যোগে এতিম শিশুদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক… (১৯ জুন) সোমবার সৃজন সংঘ এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লি বিদ্যুৎ সমিতির-৩ এর সভাপতি জনাব দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারহাট এন অার উচ্চ বিদ্যালয় জামে মসজিদের খতিব ইমাম হোসেন, লিও ক্লাব অব খুলসি ব্লু এর সদস্য ও প্রজন্ম মিরসারই এর তথ্য ও প্রযুক্ত বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোহসিন এবং নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজে ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন ভুঁইয়াসহ প্রমুখ।

পল্লি বিদ্যুৎ সমিতির সভাপতির বক্তব্যের মধ্যে বলেন, অামরা হয়তো ছাত্র বয়সে যা করার চিন্তা ভাবনা করি নাই সৃজন সংঘ তা করে দেখিয়েছে অামায়, তারা গত ১৬/০৬/১৭ ইং তারিখে আমাদের ইউনিয়নের (১৫ নং ইউনিয়ন) কিছু দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে, অাসলে ছাত্র বয়সে চাইলে যা করা সম্ভব তা বৃদ্ধ বয়সে সম্ভব না, আবার কর্মজীবনে কোন কিছু করতে চাইলে তা ছাত্রজীবনে করা সম্ভব নয়। অামরা দেখতেছি সৃজন সংঘের সকল সদস্য ছাত্র জীবনকে কাজে লাগাচ্ছে। এভাবে সমাজের প্রতিটা ছেলে যদি নিজের সমাজের জন্য কাজ করে যায় তাহলে সমাজে অার বিশৃঙ্খলা থাকবে না। অাসলে সামাজিক সংগঠনগুলো হচ্ছে সমাজের মানুষের জন্য কাজ করার একটা পথ যা মাঝে মাঝে মানুষের পক্ষে একা করা সম্ভব না। তোমরা নিজে মত করে সমাজের জন্য কাজ করে যাও।

অামাদের যদি কোন সহযোগিতা লাগে তাহলে আমরা তা সর্বোচ্চ করে যাবো। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সরকারহাট মসজিদের খতিব মাওলানা ইমাম হোসেন। ইফতার মাহফিলে এতিম শিশু ছাড়াও সামাজিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন সৃজন সংঘের সাধারণ সম্পাদক অাসিফুল ইসলাম। এছাডাও অারও উপস্থিত ছিলেন সৃজন সংঘ এর সহ-সাধারণ সম্পাদক অাব্দুল নাঈম,সাংগঠনিক সম্পাদক নিশান চৌধুরী, প্রচার সম্পাদক অরুপ বণিকহস আরও অনেকেই এবং সদস্যদের মধ্যে ছিলেন রায়হান উদ্দিন, অপূর্ব বণিক,জাহেদ বিল্লাহ, রিয়াদ হোসেনসহ অনেকেই।