বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১, ২৯ আশ্বিন ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

সীতাকুণ্ডে জামায়াত নেতার লাশ উদ্ধার, গাড়ি ভাঙচুর, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ

198

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ডে জামায়াত নেতার লাশ পাওয়ার ঘটনাকে কেন্দ্র করে ২০টি গাড়ি ভাঙচুর ও ৩টি গাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে। এর প্রভাবে মীরসরাইয়ে দূরপাল্লার বাস ও মালবাহী ট্রাক-লড়িগুলো দুপুর থেকেই মহাসড়কের পার্শ্ববর্তী নিরাপদ স্থানে সরিয়ে নিয়েছেন চালকরা। কিছু কিছু বাস ও ট্রাককে মীরসরাই ও জোরারগঞ্জ থানায় পার্কিংয়ের সুযোগ করে দিয়েছে পুলিশ।
জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের সার্জেন্ট মেহেদী হাসান জানান, বারইয়ারহাট ও পার্শ্ববর্তী এলাকায় অবস্থানকারী কিছু বাস রুট পরিবর্তন করে ভুজপুর এলাকা দিয়ে চট্টগ্রাম পথে রওয়ানা হয়েছে। মালবাহী ট্রাক ও লড়িগুলো স্টার্ট বন্ধ করে দিয়ে গাড়ি নিরাপদ জায়গায় সরিয়ে নিয়েছে। তবে কবে নাগাদ মহাসড়কের গাড়িগুলো সচল হবে সে ব্যাপারে নিশ্চিত করে কিছু জানাতে পারেননি তিনি।
উল্লেখ্য, বুধবার (২০ নভেম্বর) দুপুরে সীতাকুণ্ডের পন্থিছিলা এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। উপজেলার জামায়াত কর্মীরা লাশটি কিছুদিন পূর্বে কুমিল্লা থেকে আটক হওয়া জামায়াত নেতা আমিনুল ইসলামের বলে দাবি করে। লাশটির মুখ বিকৃত থাকায় পরিচয় জানাতে পারছেনা পুলিশ। সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) মো: ইলিয়াস জানান, বাড়বকুণ্ড ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি আমিনুল ইসলামের ভাই উদ্ধারকৃত লাশটি তার ভাইয়ের বলে দাবি করে। এর পর থেকে মহাসড়কে গাড়ি ভাঙচুরের ঘটনা চলতে থাকে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টা করছে বলেও জানান তিনি।

Leave a Reply