Monday, April 6Welcome khabarica24 Online

সীতাকুণ্ডের শিবপুর ক্রিকেট টূর্ণামেন্টের উদ্ভোধন

সীতাকুণ্ড প্রতিনিধিঃ

সীতাকুণ্ড পৌরসভাধীন শিবপুর ক্রীড়া, সামাজিক সংগঠন শিবপুর কিং ষ্টার ক্রীড়া সংঘ’র উদ্যোগে আয়োজিত অলিম্পিক ক্রিকেট টূর্ণামেন্ট উদ্ভোধন হয়েছে। শনিবার (১৫ ফেব্রুয়ারী) রাতে উত্তর শিবপুর ক্রিকেট টূর্ণামেন্টের আলোচনা সভা ও উদ্ভোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়।
আলোচনা সভা ও উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক ও চট্টগ্রাম সিটি কলেজ ছাত্রলীগের সহ সম্পাদক ভূঁইয়া সামী আল মুজতবা (শুভ), সাবেক উপজেলা আওয়ামীলীগের সদস্য রতণ মিত্র, সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সাবেক সাংস্কৃতি সম্পাদক ও ৪ নং মুরাদপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রেহান উদ্দীন, সাবেক উপজেলা ছাত্রলীগে সদস্য এস এম রিয়াদ জিলান, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ কামাল, মাকসুদ, শুভন ও সাকিব।
শিবপুর কিং ষ্টার ক্রীড়া সংঘ’র সভাপতি নুরুচ্ছাপার সভাপতিত্বে ও শিবপুর ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুনসুর এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে সংগঠনের সকল সদস্য, এলাকার মুরব্বী ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিবপুর কিং ষ্টার ক্রীড়া সংঘর বিভিন্ন সামাজিক কর্মকান্ডের প্রশংসা করে সামী আল মুজতবা বলেন, আমি ক্রীড়া প্রেমি মানুষ। খেলাধুলা ছোট বেলা থেকে খুব ভাল লাগে। খেলাধুলা মানুষকে মাদক থেকে দূরে রাখে। পড়ালেখার পাশাপাশি খেলাধুলার প্রয়োজন। তাই এমন অনুষ্ঠানের জন্য আয়োজকদের ধন্যবাদ জানায়।
বক্তারা আরো বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার জননেত্রী শেখ হাসিনা খেলাধুলাকে প্রাধান্য দিয়ে এগিয়ে যাচ্ছেন। ক’দিন আগে বালাদেশের যুব টাইগারদের বিশ্বজয় এটি তার সবচেয়ে বড় প্রমান। তাই পড়ালেখার পাশাপাশি খেলাধুলাও প্রয়োজন।
উক্ত উদ্ভোধনী খেলায় মরহুম নাছির উদ্দীন একাদশকে পরাজিত করে বাড়বকুণ্ড-শুকলালহাট একাদশ।