Tuesday, November 13Welcome khabarica24 Online

সামিনার তিন অ্যালবামের ব্যস্ততা

অনলাইন ডেস্ক :

dd

ঢাকা: কণ্ঠশিল্পী সামিনা চৌধুরীর শুরুটা ১৯৮৭ সালে।  ওই বছর সামিনার প্রথম একক অ্যালবাম ‘শৈশবের দিনগুলি’ বাজারে আসে। এরপর তাকে আর পেছনে তাকাতে হয়নি। প্লেব্যাকে যেমন নিজেকে উজাড় করে দিয়েছেন, তেমনি নিজের একক অ্যালবামেও ঢেলে দিয়েছেন নিজের সব কণ্ঠসুধা।

গত ঈদে বাজারে আসে সামিনা চৌধুরীর ১৫তম একক অ্যালবাম ‘চলো বাঁচি’। জুলফিকার রাসেলের কথায় এ অ্যালবামে সুর ও সংগীতায়োজন করেছেন নকীব খান, পিলু খান, জয় সরকার, রূপঙ্কর বাগচী, ইন্দ্রজিৎ দে ও তমাল চক্রবর্তী।

নিজের ১৫তম একক অ্যালবামের এই ব্যাপক সাফল্যে উচ্ছ্বসিত হয়ে সামিনা চৌধুরী খুব শিগগিরই নতুন তিনটি অ্যালবাম শ্রোতাদের হাতে তুলে দেয়ার ঘোষণা দিলেন।

ভালোবাসা দিবসে শ্রোতাদের হাতে তুলে দেবেন মো. আবদুল বারীর কথা ও সুরে ভালোবাসার গানের অ্যালবাম ‘পুষ্প বৃষ্টি’। এই অ্যালবামে দশটি গান থাকবে। একটি গানে দ্বৈত কণ্ঠে গেয়েছেন বাপ্পা মজুমদার।

এছাড়া প্রথমবারের মতো সামিনা চৌধুরী রবীন্দ্রনাথ ও নজরুলের ১০টি গান নিয়ে একটি একক অ্যালবামের কাজ শুরু করেছেন। অ্যালবামটির সংগীতায়োজন করছেন বাপ্পা মজুমদার ও ইবরার টিপু।

পাশাপাশি শ্রোতাদের বিশেষ অনুরোধে সামিনার নিজের গাওয়া জনপ্রিয় গানগুলো নিয়ে নতুন একটি রিমেক অ্যালবামেরও কাজ শুরু করেছেন।

এ প্রসঙ্গে সামিনা চৌধুরী বলেন, ‘শ্রোতাদের প্রতি আমি কৃতজ্ঞ যে তারা আমার নতুন অ্যালবামের গান সাদরে গ্রহণ করেছেন। শ্রোতাদের ভালো লাগার কথা চিন্তা করেই নতুন তিনটি অ্যালবাম তাদের উপহার দিতে যাচ্ছি। অ্যালবামের গানগুলো নিয়েই ব্যস্ততা যাচ্ছে। সবার সহযোগিতা চাই।’

Leave a Reply