Monday, June 18Welcome khabarica24 Online

সরকার মাদকের বিরুদ্ধে যে অবস্থান নিয়েছে ছাত্রলীগকে এই কর্মসুচি সফল করতে পারে : মীরসরাইয়ে ছাত্রলীগের ইফতারে মাহবুব রহমান রুহেল

নিজস্ব প্রতিনিধি:: ১১ জুন (সোমবার) মীরসরাই উপজেলা অডিটোরিয়ামে মীরসরাই উপজেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মন্ত্রীপুত্র  মাহবুব রহমান রুহেল।
উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরীর সভাপতিত্বে  ও সাধারন সম্পাদক ফরহাদ হোসাইন এর সঞ্চালনায় উক্ত সমাবেশে প্রাকৃতিক বৈরিতা উপেক্ষা করে কয়েকশ ছাত্রছাত্রীসহ ছাত্রলীগের নেতাকর্মীরা মীরসরাই উপজেলা অডিটোরিয়ামে উক্ত সমাবেশ ও ইফতারে সমবেত হয়।
উক্ত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, মীরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন । বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু, সাধারণ সম্পাদক রেজাউল করিম সহ জেলা উপজেলা ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ ।
বক্তারা সিয়াম সাধনার মাস থেকে শিক্ষা নিয়ে দৈনন্দিন জীবনে এর চর্চার উপর আলোকপাত করেন এবং ছাত্রলীগের যুগোপযোগী নেতৃত্ব সৃষ্টিতে দিক নির্দেশনামুলক আলোচনা করেন ।
প্রধান অতিথির বক্তব্যে মাহবুব রহমান রুহেল আরো বলেন, ছাত্রলীগকে বুদ্ধিভিত্তিক রাজনীতি চর্চা করতে হবে । সরকারের যে উন্নয়ন কর্মকান্ড চলছে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরার মাধ্যমে সরকারের গতিশীল কর্মকান্ডে যুক্ত হতে হতে হবে । তিন আরো বলেন আওয়ামী লীগের মুল চালিকা শক্তি ছাত্রলীগ । তাই আওয়ামী লীগ সরকারের এজেন্ডা বাস্তবায়নে ছাত্রলীগকে ফ্রন্টলাইনে থেকে কাজ করতে হবে । বর্তমান সরকার যে মাদকের বিরুদ্ধে দুর্বার অবস্থান নিয়েছে ছাত্রলীগকে এই কর্মসুচি সফল করতে ছাত্রদের মাঝে ব্যাপক সচেতনতামূলক কর্মসুচি হাতে নিতে হবে । তরুণ প্রজন্মের একটা অংশ মাদকের থাবায় আক্রান্ত । তাদেরকে সুস্থ জীবনে ফিরিয়ে আনতে পারে ছাত্রলীগ । মাদকের থাবা হতে তরুণ প্রজন্মকে মুক্ত করতে না পারলে উন্নয়ন ধরে রাখা যাবেনা। ছাত্রলীগকে প্রমাণ করতে হবে ছাত্রজনতাকে সাথে নিয়ে দেশকে শতভাগ মাদকমুক্ত করা না গেলেও বহুলাংশে নিয়ন্ত্রণে আনা সম্ভব ।