Thursday, October 24Welcome khabarica24 Online

সম্পন্য হলো মারুফ মডেল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

12742831_922674607829194_1854280411831580353_n

নিজস্ব প্রতিবেদক:: “শরীর মন ও আত্মার সর্বোচ্চ বিকাশ হলো শিক্ষা” এ লক্ষ সামনে রেখে মারুফ মডেল ইন্টারন্যাশনাল স্কুলের বার্বিষ ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয় গতকাল ১৮ ফেব্রুয়ারি বিদ্যালয় প্রাঙ্গনে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: নাজিম উদ্দিন ও সিনিয়র শিক্ষক জিয়াউল হকের যৌথ সঞ্চালনায় সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মাস্টার রেজাউল করিম।  পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মীরসরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক মাহফুজুল ইসলাম। বিগত বছরে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরীক্ষার ফলাফল ও বিদ্যালয়ের কার্যক্রম নিয়ে স্বাগত বক্তব্য রাখেন উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজিম উদ্দিন। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন মীরসরাই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ন কবির খাঁন, মীরসরাই ডিগ্রী কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ও মাতৃকা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মোঃ জামশেদ আলম, জোরারগঞ্জ মহিলা কলেজ পরিচালনা পরিষদের সভাপতি রাশেদা আক্তার মুন্নি, মীরসরাই মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মহি উদ্দিন, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক রবিউল হোসেন, বিদ্যালয়ের উপদেষ্টা শারফুদ্দিন কাশ্মীর, মীরসরাই পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাফর উদ্দিন, অভিভাবক সদস্য ডাঃ কাজী ছলিম উল্ল্যা, ৯নং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রবিউল হোসেন। মারুফ সংস্থার সহ-সভাপতি রেজাউল করিম নিজামী, পৌরসভা ছাত্রলীগের সভাপতি আল ফাহাত সংগ্রাম। এই সময় আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ।
উল্লেখ্য, গত ১৬ ফেব্রুয়ারি অনুষ্ঠানের শুভ সূচনা হওয়ার মধ্যে দিয়ে গতকাল ১৮ ফেব্রুয়ারি (বৃহস্পাতিবার) মোট তিন দিবসে স্কুলের ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের ইতি ঘটে।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শুভ সূচনা হওয়ার প্রথম পর্বে বিদ্যালয়ের বিশেষ ম্যাগাজিন ‘মুকুলের’ মড়ক উম্মচন করা হয়।
বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ৭০টি ইভেন্টে মোট ২১০জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়। এছাড়াও ২০১৫ সালের পিএসসি, জেএসসি ও এসএসসি পরীক্ষায় এ+ প্রাপ্ত ৩৪ শিক্ষার্থীকে ক্রেস্ট ও ব্যাগ প্রদান করা হয়।