Saturday, September 22Welcome khabarica24 Online

সংসদ নির্বাচনে মীরসরাই বিএনপি’র থেকে মনোনয়ন চাইবেন ইউছুফ

মীরসরাই প্রতিনিধি ঃ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১ (মীরসরাই) আসনে জাতীয়তাবাদী দল বিএনপি থেকে মনোনয়ন চাইবেন মনিরুল ইসলাম ইউসুফ। তিনি জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি। তিনি দেশের অন্যতম ব্যবসায়িক প্রতিষ্ঠান বড়তাকিয়া গ্রুপের চেয়ারম্যান। ২০ ডিসেম্বর (বুধবার) মীরসরাই সদরের পার্কইন রেষ্টুরেন্টে মীরসরাই প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে আনুষ্ঠানিত ভাবে মনোনয়ন পদপ্রার্থীতার ঘোষনা দেন তিনি। এসময় তিনি মীরসরাই প্রেসক্লাবের সাংবাদিকরা বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

মনিরুল ইসলাম ইউসুফ সাংবাদিকদের বলেন বলেন, ‘ দীর্ঘ ১০ বছর ধরে রাজনীতির সাথে সম্পৃক্ত আছি। বিগত নির্বাচনে দলীয় প্রার্থীদের পক্ষে দুলের সুখে দুখে সকালের পাশে আছি। শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নের লক্ষে ও এবার এলাকার উন্নয়নের স্বার্থে এবার বিএনপি থেকে সংসদ সদস্য মনোনয়ন পদপ্রার্থী। তিনি বলেন বিএনপিতে পুরোনোদের ছাড়িয়ে আলোচনার কেন্দ্র বিন্দু এখন কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের সহ-সভাপতি মনিরুল ইসলাম ইউসুফ। কেন্দ্রীয় নেতাদের সাথে দলীয় কর্মকান্ডে অংশগ্রহন, উপজেলা পর্যায়ে কেন্দ্রীয় কর্মসূচী পালন এবং তূণমূলের কর্মীদের সাথে ব্যাপক সমন্বয়ের মাধ্যমে মনোনয়ন যুদ্ধে এগিয়ে যাচ্ছেন তিনি। রাজনীতিতেও স্বল্প সময়ে সফলতার দ্বারপ্রান্তে পৌঁছে যাওয়ার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

বিগত প্রায় ১০ বছর দলীয় কর্মকান্ড সহ মীরসরাই বিএনপির নেতাকর্মীদের কল্যানে কাজ করেছেন কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের সহ-সভাপতি মনিরুল ইসলাম ইউসুফ। তিনি বলেন আগামী দিনের ধাণের শীষের কান্ডারী হিসেবে দেখতে চায় তৃণমুল। এই সময় মনিরুল ইসলাম ইউসুফ এর পক্ষে উপস্থিত ছিলেন মীরসরাই উপজেলা কৃষক দলের সাবেক সভাপতি ফজলুল কবির চৌধুরী, পৌর বিএনপি যুগ্ন আহ্বায়ক খায়রুল্লাহ, উপজেলা যুবদল নেতা লায়ন দেলোয়ার, হারুন অর রশিদ, মীরসরাই থানা যুবদলের সদস্য আবু জাফর, জাহাঙ্গীর আলম, সহ প্রমুখ।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন মীরসরাই প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান পলাশ ( দৈনিক যুগান্তর ও দৈনিক আজাদী), মীরসরাই প্রেসক্লাবের সহ-সভাপতি রণজিত ধর ( দৈনিক সংবাদ) ও আমিনুল হক ( দৈনিক ইনকিলাব), সায়েফ উল্লাহ ( দৈনিক সংগ্রাম), যুগ্ম সম্পাদক রাজিব মজুমদার ( দৈনিক জনকন্ঠ), সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইউসুফ ( দৈনিক ভোরের কাগজ), প্রকাশনা সম্পাদক আনোয়ারুল হক নিজামী ( দৈনিক মানবজমিন), সাহিত্য বিষয়ক সম্পাদক শরীফ উদ্দিন শিবলু ( দৈনিক জনতা) , দপ্তর সম্পাদক সাহাব উদ্দিন ( দৈনিক ডেসটিনি), তথ্য ও প্রযুুক্তি সম্পাদক ইমাম হোসেন ( দৈনিক ইনফো বাংলা), সদস্য আব্দুল মান্নান রানা ( দৈনিক আমার সংবাদ) , রিপন গোপ পিন্টু ( নিউজ সেভেন্টি ওয়ান২৪), কামরুল ইসলাম (নিউজ টুয়েন্টি ফোর) , সানোয়ারুল ইসলাম রনি ( দৈনিক ভোরের ডাক), তৌহিদুল ইসলাম ( দৈনিক ভোরের পাতা) প্রমুখ।