Monday, September 24Welcome khabarica24 Online

সংগ্রাম কমিটি ঠেকাতে সীতাকুণ্ডে আওয়ামীলীগ প্রতিরোধ গড়ে তুলবে : আবুল কাসেম এমপি

তালুকদার নির্দেশ বড়ুয়া, সীতাকুণ্ড

sitakundo

বিএনপি-জামায়াতের সংগ্রাম কমিটিকে ঠেকাতে আওয়ামীলীগও সীতাকুণ্ডের প্রতিটি ইউনিয়ন ও পৌরসদরে আওয়ামীলীগের নেতৃত্বে ২৫ অক্টোম্বর প্রতিরোধ মঞ্চ গড়ে তোলা হবে। আমরা আওয়ামীলীগের কেউ গায়ে পড়ে বিএনপি-জামায়াতের কাউকে হামলা করতে যাব না। তবে তারা যদি আমাদের কোন নেতাকর্মীর উপর হামলা করে তাহলে আমরা ও আমাদের ছেলেরা হাত পা গুটিয়ে বসে থাকবে না। সুতরাং আমাদেরকে ভয়ভীতি দেখিয়ে লাভ নেই। আমরা ভয় পাইনা। ২২ অক্টোবর মঙ্গলবার বিকাল ৪টায় সীতাকুণ্ড সরকারী উন্নয়ন প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা যুবলীগ কর্তৃক আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত মন্তব্য গুলো করেন আলহাজ্ব আবুল কাসেম এমপি।

উপজেলা যুবলীগের সভাপতি মোঃ শাহজাহানের সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক রবিউল হোসেন রবির পরিচালনায় উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া, উত্তরজেলা যুবলীগের সভাপতি এসএম আল মামুন, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান স্বপন।

উক্ত বর্ধিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ নেতা খোরশেদ আলম, জাহেদুল ইসলামী নিজামী বাবু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এজেএম হোসেন লিটন ভূঁইয়া, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম জসিম, যুবলীগ নেতা সাইদুল ইসলাম, ফারুক আহমেদ, অহিদুল আলম চৌধুরী, মোঃ রিপন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন, যুবলীগ নেতা বদরুল হুদা শিমুল, ছাত্রলীগের সহ-সভাপতি তরিকতুল হক চৌধুরী, সহ-সভাপতি রিফাতুল ইসলাম অভি, যুবলীগ নেতা মোঃ আরজু, আকবর হোসেন, এম এ হানিফ, আনিছুল হক, মোঃ আরিফ, এনামুল হক, মোঃ সাইফুল প্রমূখ।

বর্ধিত সভার বিশেষ অতিথি উত্তর জেলা যুবলীগের সভাপতি এসএম আল মামুন তার বক্তব্যে বলেন, আগামী আন্দোলন সংগ্রামে আমি যুবলীগসহ আওয়ামীলীগের সকল অংগ সংগঠনের নেতাকর্মীদের পাশে আমি আছি এবং থাকবো ও সকল প্রকার সমস্যায় আমি সহযোগিতা করে যাব। তাই ২৫ অক্টোবর থেকে সকল নেতাকর্মীকে রাজপথে থেকে সকল হামলা মামলা মোকাবেলা করার জন্য আমি আহ্বান করছি।

Leave a Reply