Monday, September 24Welcome khabarica24 Online

শান্তিনীড় ব্যাডমিন্টন টুর্ণামেণ্টের ফাইনাল সম্পন্ন

16473434_746340662185667_3575739897078971215_n
নিজস্ব প্রতনিধিঃ শীত মানেই ব্যাডমিন্টন, শীতের রাতে চাঙ্গা হতে তারুণ্যের আশ্রয়। এ স্লোগানে স্বেচ্ছাসেবী সংস্থা শান্তিনীড় আয়োজিত ১ম শান্তিনীড় ব্যাডমিন্টন টুর্ণামেণ্টের ফাইনাল খেলা শুক্রবার রাতে মীরসরাইয়ের বারইয়ারহাট পৌরসভাস্থ চিনকি আস্তানা উচ্চ বিদ্যালয় মাঠে সম্পন্ন হয়। টানটান উত্তেজনাপূর্ণ খেলায় নাঈম টিম (চৌদ্দগ্রাম) কে পরাজিত করে এফডিএফ (বাংলাবাজার) চ্যাম্পিয়ান হয়।

সংস্থার সভাপতি আশরাফ উদ্দিন সোহেলের সভাপতিত্বে খেলার উদ্বোধন করেন বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম জেলার সভাপতি ও চট্টগ্রাম জুনিয়র চেম্বারের প্রতিষ্ঠাতা সভাপতি তরুণ উদ্যোক্তা নিয়াজ মোর্শেদ এলিট। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারইয়ারহাট পৌর মেয়র মোঃ নিজাম উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষিছড়ী উপজেলার ইউএনও ও শান্তিনীড়ের গর্বিত সদস্য জাহিদ ইকবাল, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ জসীম উদ্দিন, মেহের গ্রুপের চেয়ারম্যান নুরুল আলম, শান্তিনীড় উপদেষ্ঠা মীর্জা জসিম উদ্দিন, উপদেষ্ঠা ও জেবি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুভাষ সরকার, উপদেষ্ঠা ও জমজম সুইটসের চেয়ারম্যান আবুল খায়ের সেলিম, জুনিয়র চেম্বারের সাবেক সম্পাদক রবিন, রাজনীতিবীদ ও সমাজসেবক এরাদুল হক নিজামী ভুট্টো, কমফোর্ট হাসপাতালের চেয়ারম্যান নিজাম উদ্দিন, সাংবাদিক নুরুল আলম।

এতে আরো উপস্থিত ছিলেন খেলার আহবায়ক গোলাম কিবরিয়া লিটন, সচিব জিয়া উদ্দিন, শান্তিনীড় সহ-সভাপতি মুহাম্মদ দিদারুল আলম, সম্পাদক নিজাম উদ্দিন, সহ-সম্পাদক কামরুল হাসান নিজামী পলাশ, সাংগঠনিক সম্পাদক নুরুল করিম, কোষাধ্যক্ষ সবুজ সেন, সমাজ কল্যাণ সম্পাদক মেহেদী হাসান, তথ্য সম্পাদক মাঈন উদ্দিন, কার্যনির্বাহি সদস্য মনজুর হোসেন, শান্তিনীড় সদস্য সাংবাদিক এম মাঈন উদ্দিন, ইলিয়াছ রিপন, মোঃ ইউসুফ, সাইদুল ইসলাম, আলমগীর, মামুন, আলী জাবের, রিশাত, রায়হান, ঈসমাইল, সেতু প্রমুখ।

জমকালো আতশবাজির পরে চ্যাম্পিয়ান এফডিএফ ক্লাব এবং রানার্স আপ নাঈম টিমের হাতে ট্রপি ও চেক তুলে দেন অতিথিরা। সেরা খেলোয়াড় এইচ আর তুহিন এবং নাঈম সেরা টিম ম্যানেজার ট্রপি অর্জন করেন।

খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন ইব্রাহিম চৌধুরী ও সহকারী ছিলেন জিয়া, সাইফুল, সাবউদ্দিন, রুবেল ও শাহজাহান। ধারাভাষ্য ও ফেইসবুক লাইভে ছিলেন সাইদুল ও করিম।

উল্লেখ্য, যুব সমাজকে মাদকের নির্মল ছোবল থেকে রক্ষা করতে ষোল দলের অংশগ্রহণে নক আউট পদ্ধতিতে গত ২১ জানুয়ারি শান্তিনীড়ের আয়োজনে শুভ উদ্বোধন হয় শীতকালীন এ টুর্ণামের্ণ্ট।