শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

র‌্যাবের সহায়তায় কলকাতায় পালিয়েছেন নূর হোসেন : শহীদুল ইসলাম

image_83528.nojrul_0

নারায়ণগঞ্জে সাত খুনের প্রধান আসামি নূর হোসেন র‌্যাবের সহায়তায় কলকাতায় পালিয়েছেন বলে অভিযোগ করেছেন নিহত নজরুল ইসলামের শ্বশুর শহীদুল ইসলাম। র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল জিয়াউল আহসানের বক্তব্য ধরে সোমবার সাংবাদিকদের কাছে দেয়া বক্তব্যে এই অভিযোগ করেন।জিয়াউল আহসান সংবাদপত্রকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, নূর হোসেন পালিয়ে কলকাতায় অবস্থান করছেন বলে তারা তথ্য পেয়েছেন।
এই হত্যাকাণ্ড নিয়ে র‌্যাবের বিরুদ্ধে অভিযোগ উত্থাপনকারী শহীদুল বলেন, সাত খুনের ঘটনার সঙ্গে র‌্যাবের কর্মকর্তারা যে জড়িত সেটি পরিষ্কার হয়ে উঠছে। এখন র‌্যাবকে বাঁচাতে জিয়াউল আহসান নিজেই নূর হোসেনকে কলকাতায় পাঠিয়ে দিয়েছেন। তারা সবাই মিলে র‌্যাবকে বাঁচানোর চেষ্টা করছে।
সামরিক বাহিনীর এই তিন কর্মকর্তাকে ইতিমধ্যে অবসরে পাঠানো হয়েছে। আদালতের নির্দেশে তাদের গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে বলে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন।শহীদুল বলেন, সবার দাবির পরও অভিযুক্ত র‌্যাবের তিন কর্মকর্তাকে গ্রেপ্তার করা হচ্ছে না। এমনকি আদালতের নির্দেশের পরও তারা গ্রেপ্তার হচ্ছেন না। তার মানে কী? র‌্যাব চেষ্টা করছে তাঁদের বাঁচাতে।