শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

রোববার জয়পুরহাটে খালেদার জনসভা

khaleda-zia__67339_0

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আগামী রোববার জয়পুরহাটে এক জনসভায় বক্তব্য রাখবেন।ওই জনসভার উদ্দেশে শনিবার বিকেলে রাজধানীর গুলশান বাসভবন থেকে গাড়িবহর নিয়ে উত্তরাঞ্চলের পথে যাত্রা করবেন তিনি।
রাতে তিনি বগুড়া সার্কিট হাউজে অবস্থান করবেন। রোববার ১২ টার দিকে জয়পুরহাটের উদ্দেশ্যে রওনা করবেন বিএনপি নেত্রী।
জয়পুরহাট শহরের আর বি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা বিএনপি আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন খালেদা জিয়া।
সেখানে গত ৫ জানুয়ারির নির্বাচন প্রতিরোধ আন্দোলনে নিহতদের স্বজন ও আহতদের সমবেদনা জানাবেন তিনি।
জয়পুরহাটে খালেদা জিয়ার জনসভা উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নিয়েছে বিএনপি। শুক্রবার জয়পুরহাট প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে বিএনপির যুগ্ম মহাসচিব মিজানুর রহমান মিনু একথা জানিয়েছেন।মিনু জানান, এ জনসভায় রমজানের পর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করবেন খালেদা জিয়া। জনসভার স্থান পরিদর্শন ও প্রস্তুতি এগিয়ে রাখতে নেতাদের সঙ্গে নিয়ে জয়পুরহাটে গেছেন মিনু।সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ, জেলা বিএনপি সভাপতি মোজাহার আলী প্রধান, সাবেক এমপি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপি সাধারণ সম্পাদক ফজলুর রহমানসহ নেতৃবৃন্দ ।খালেদা জিয়ার জনসভা জয়পুরহাট শহর মনোরম সাজে সজ্জিত করা হয়েছে। জেলার শুরু পুনট থেকে জয়পুরহাট জিরো পয়েন্ট পর্যন্ত বিপুল সংখ্যক তোরণ, ব্যানার, বিলবোর্ড দিয়ে সাজানো হয়েছে।
এদিকে বগুড়াতেও খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে।এর আগে খালেদা জিয়া গত ২৮ মে মুন্সিগঞ্জে ও ১ মার্চ রাজবাড়ীর জনসভায় বক্তব্য রাখেন।