Wednesday, November 13Welcome khabarica24 Online

রুহেল ভাই ও তৃণমূলের নেতাকর্মীদের জন্য বুকের রক্ত দিতে প্রস্তুত সদা :: বারইয়াহাটের সেক্রেটারী প্রার্থী মোশাররফ

  নিজস্ব প্রতিনিধি :: মীরসরাই উপজেলার বারইয়াহাট পৌরসভা আওয়ামীলীগের আসন্ন কাউন্সিলে সাধারন সম্পাদক প্রার্থী মোশাররফ হোসেন খবরিকাকে এক সাক্ষাৎকার প্রদানকালে বলেন তৃণমূলের সকল নেতাকর্মীর সুখে দুখে পাশে ছিলাম, আগামীতে ও সকলের পাশে থাকতে চাই।

 

চট্টগ্রামের সিটি কলেজ ছাত্রলীগ থেকে শুরু করে বারইয়াহাটের রাজপথে সবসময় প্রিয় নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের পরিক্ষিত সৈনিক হিসেবে লড়াই সংগ্রামে ছিলাম, আছি ও থাকবো। আগামীর নেতা মাহবুবুর রহমান রুহেলই এই মীরসরাই এর অভিবাবক তাঁর পাশে রাজপথে রক্ত দিতে আমরাই প্রস্তুত ছিলাম এবং থাকবো সবসময়। জনাব মোশাররফ বলেন আমার স্বপ্ন একটিই, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের স্বপ্নের মীরসরাই গড়তে এই প্রিয় ব্যক্তিত্ব ও প্রিয় মানুষ রুহেল ভাই এর ডিজিটাল বাংলাদেশ গড়তে তৃণমূলের সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা।
মোশাররফ হোসেন বর্তমানে বারইয়াহাট পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক। দলের দূর্দিন থেকে অদ্যাবধি ত্যাগী কর্মীদের একজন তিনি। এর পূর্বে পৌর আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক ছিলেন। ১৯৯৪- ৯৫ সালে ছাত্রজীবনে চট্টগ্রাম সিটি কলেজ ছাত্রলীগের সক্রিয় কর্মী এবং চট্টগ্রাম শহরের মহানগর ছাত্রলীগের বাগ মনিরাম ছাত্রলীগের সহ সভাপতির দায়িত্ব পালন করেন। বর্তমানে বারইয়াহাট পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এর ব্যক্তিগত ফটোগ্রাফার হিসেবে সকলের কাছে সুপরিচিত। মোশাররফ হোসেন বারইয়াহাট পৌর আওয়ামীলীগের আসন্ন কাউন্সিলে সকল ভোটারগনের কাছে তৃণমূলের নেতাকর্মীর পাশে থাকার প্রত্যয়ে সকলের মূল্যবান সমর্থন প্রত্যাশা করেন।