Thursday, November 15Welcome khabarica24 Online

রাজস্ব বৃদ্ধির মাধ্যমে দেশ ও সরকারকে স্বনির্ভর করে তুলতে হবে : কামরুল ইসলাম চৌধুরী, সহকারি কমিশনার ও সাবেক বাকাএভ সভাপতি

kamrul sনিজস্ব প্রতিনিধি :: মীরসরাই উপজেলার কৃতি সন্তান সরকারের রাজস্ব বিভাগ এর সহকারি কমিশনার ও সাবেক বাকাএভ সভাপতি কামরুল ইসলাম চৌধুরী বলেন দেশের জনগনকে রাজস্ব প্রদানের ক্ষেত্রে উদ্বুদ্ধকরণের মধ্য দিয়ে দেশ ও সরকারকে স্বনির্ভর করে তোলার দায়িত্ব আমাদের সকলের। তিনি তাঁর বক্তব্যে দেশের সকল সক্ষম ব্যক্তিকে সরকারকে যথাযথ রাজস্ব প্রদান এর আহ্বান জানান। এছাড়া রাজস্ব আদায়ে নিয়োজিত সকল কর্মকর্তাকে ও আন্তরিকভাবে সরকারকে সহযোগিতা করার উদাত্ত আহ্বান জানান। গত বুধবার ( ২৬ এপ্রিল) সন্ধ্যা ৬টায় রাজধানী ঢাকার রমনা পার্কের এউরো এশিয়া রেষ্টুরেন্টে আয়োজিত বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন এর মাধ্যমে সদ্য যোগদানকৃত সহকারি রাজস্ব কর্মকর্তাগনকে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উক্ত বক্তব্য প্রদান করেন।
বাকাএভ এর ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হাফিজ আহমেদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে আরো বক্তব্য রাখেন রাজস্ব কর্মকর্তা মাহবুবুর রহমান, রাজস্ব কর্মকর্তা জনাব আলমগীর হোসেন। এছাড়া আরো বক্তব্য রাখেন জনাব তারিকুজ্বামান, মেহজাবিন, মাসুম বিল্লাহ, রায়হান, সুমন মাহি প্রমুখ সহকারি রাজস্ব কর্মকর্তাগন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারি রাজস্ব কর্মকর্তা রাসেল মাহমুদ জুয়েল। অনুষ্ঠানে সদ্য যোগদানকৃত ৩৪৩জন নবাগত রাজস্ব কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয়া হয়।