শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১০

4oagy3zl_4708

 

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় মহিলা ও শিশুসহ ১০ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। দুর্ঘটনাটি ঘটে রাজবাড়ী সদর উপজেলার দৌলতদিয়া-খুলনা মহাসড়কের বসন্তপুরে। সেখানে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে মহিলা ও শিশুসহ ১০ জন যাত্রীর মৃত্যু হয়। আহত হন অন্তত ৩০ জন।

রাজবাড়ীর গোয়ালন্দ মোড় হাইওয়ে পুলিশফাঁড়ির ইনচার্জ নাজিম উদ্দিন খান জানান, ঢাকা থেকে বরিশাল অভিমুখী গ্লোবাল পরিবহনের (পাবনা ব-১১-০০১২) একটি বাসের সঙ্গে খুলনা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ঈগল পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-১৬০৫) একটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

দুর্ঘটনাই ঘটেছে আজ শুক্রবার ভোররাতে।

নিহতদের মধ্যে চারজনের নাম পরিচয় জানা গেছে। এরা হচ্ছেন গ্লোবাল পরিবহনের সুপারভাইজার বাবু ফকির (৪০), হেল্পার মোহাম্মদ জুয়েল (৩৫), কাউন্টার মাস্টার পরেশ ও ওই বাসের যাত্রী আফসার (৩৫)।

বাবু ফকিরের বাড়ি ফরিদপুরের মুন্সিবাজারে।আফসারের বাড়ি ফরিদপুরে বলে জানা গেলেও এলাকারনাম নির্দিষ্ট করে জানা যায় নি। বাকি দু’জনের বাড়ি বরিশালে বলে জানিয়েছেন গ্লোবাল পরিবহনেরই অন্য একটি বাসের হেল্পার আলমাস খান। নিহত অপর ৬ জনের নাম পরিচয় জানা সম্ভব হয়নি।