Wednesday, September 26Welcome khabarica24 Online

মীরসরাই সন্তান নাঈমের দ্বিতীয় গান “নিকোটিন” ইউটিউবে প্রকাশিত

খবরিকা বিনোদন ডেস্ক :::
ব্রাদারহুড় ব্যান্ডের ভোকাল সাইফুল ইসলামের দ্বিতীয় গান “নিকোটিন” প্রকাশিত হয়েছে ইউটিউবে। সাইকাডেলিক রক ঘরাণার ৬ মিনিট ১১ সেকেন্ডের হৃদয়ছোঁয়া গানটি ইতোমধ্যে ইউটিউব এবং ফেসবুকে ছড়িয়ে পড়েছে।
গানটির গেয়েছেন এবং লিখেছেন ব্রাদারহুড় ব্যান্ডের ভোকাল সাইফুল ইসলাম নাঈম নিজেই। গানটি সুর করেছেন ব্যান্ডের গিটারিষ্ট শাফিন আহম্মেদ, ড্রামস বাজিয়েছেন মো. আরিফ , বেইজ দিয়েছেন মো. ফারুক এবং অতিথি হিসেবে ছিলেন চট্টগ্রামের স্টোন ব্যান্ডের গিটারিস্ট রাফি ইসলাম।
ব্যান্ডের সদস্যদের সাথে কথা বলে জানা যায়, গানটি জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবেও প্রকাশ পাচ্ছে।
সাইফুল ইসলাম নাঈম মীরসরাই উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মধ্যম আমবাড়ীয়া গ্রামের আব্দুর রহমানের একমাত্র সন্তান। সে বর্তমানে চট্টগ্রাম সরকারী সিটি কলেজে হিসাববিজ্ঞান বিভাগে মাস্টার্সে অধ্যয়নরত। পড়াশুনার পাশাপাশি মীরসরাইয়ের বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছে। এছাড়াও সে বাংলাদেশের জাতীয় দৈনিক কালের কণ্ঠ শুভসংঘের মীরসরাই উপজেলা শাখার সাধারণ সম্পাদক পদে নিয়োজিত রয়েছেন। গানের পাশাপাশি সে কবিতাও সমান পারদর্শি।

ব্যান্ডের প্রতিষ্ঠা কালিন সদস্য সাইফুল ইসলাম জানায়, এটি একটি সাইকাডেলিক রক ঘরনার গান। আশা করি প্রথক গান অপ্সরির মত এই গানটিও সবার মনে জায়গা করে নিবে। যদিও দুটিই গানই ভিন্ন ধরণের। এখানে আমাদের ব্রাদারহুড ব্যান্ডকে ভিন্নভাবেই জানতে পারবেন।
নাঈম আরও জানায়, আসলে আমরা নিজেদের প্রতিবারই ভিন্নভাবে উপস্থাপন করার চেষ্টা করি। চেষ্টা করি ভালো কিছু করার জন্য। আশা করি সব সময় আমাদের পাশে থাকবেন।
এছাড়াও তার প্রথম গান “অপ্সরি” বিশ^ ভালোবাসা দিবসে ইউটিউবে প্রকাশিত হয়েছে। গানটি ইতোমধ্যে সবার হৃদয়ের মাঝে স্থান করে নিয়েছে।