বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাই ভূমি অফিসে দুবৃর্ত্তদের পেট্রোল বোমা হামলায় পুড়ে গেছে নথিপত্র


Warning: Trying to access array offset on value of type bool in /home/khabarica24/public_html/wp-content/themes/taslimnews/inc/template-tags.php on line 163

Mirsarai Acland office Pic-01চট্টগ্রামের মীরসরাই উপজেলা ভূমি অফিসে পেট্রোল বোমা হামলা করেছে দুবৃর্ত্তরা। এতে করে রেকর্ডরুমে থাকা গুরুত্বপূর্ণ কিছু নথি আগুনে পুড়ে গেছে। বুধবার (২৮ জানুয়ারি) রাত আনুমানিক আড়াইটার দিকে এই ঘটনা ঘটে।

জানা গেছে, গত বুধবার রাতে নিরাপত্তাকর্মীদের ফাঁকি দিয়ে মীরসরাই ভূমি অফিসের পিছনের জানালার কাচ ভেঙ্গে পেট্রোল বোমা ছুঁড়ে দুর্বৃত্তরা। মুহুর্তেই আগুনের লেলিহান শিখা অফিসে ছড়িয়ে পড়ে এতে করে বেশ কিছু গুরুত্বপূর্ণ নামজারি, বিপি ইজারা নথি পুড়ে যায়। তবে বিভিন্ন কক্ষে ছড়িয়ে পড়ার পূর্বে ভূমি অফিসের কর্মচারীরা আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনার সাথে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহম্মদ আশরাফ হোসেন। এই ঘটনায় মীরসরাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফজলে এলাহী অলি জানান, বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে অফিসের রেকর্ড রুমের পিছনের দিক থেকে পেট্রোল বোমার একটি কোটা (কাচের বোতল) নিক্ষেপ করে দূর্বৃত্তরা। এসময় আগুন ধরে গেলে পাহারাদাররা এসে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে। রেকর্ড রুমের কোন ক্ষতি না হলেও কিছু গুরুত্বপূর্র্ণ নথিপত্র পুড়ে গেছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহম্মদ আশরাফ হোসেন বলেন, এই ধরণের নাশকতা নিন্দনীয়। এই ঘটনায় মীরসরাই থানায় প্রশাসনের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।