Tuesday, September 25Welcome khabarica24 Online

মীরসরাই প্রেস ক্লাবের সাথে এএসপি সার্কেল ও জোরারগঞ্জ থানার ওসির শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিনিধি :: মীরসরাই রেঞ্জ এর নবাগত এএসপি (মীরসরাই সার্কেল) সামছুদ্দিন সালেহ আহমেদ ও জোরারগঞ্জ থানার নবাগত ওসি ইফতেখার হাসান এর সাথে মীরসরাই প্রেস ক্লাবের নেতৃবৃন্দ ও সাংবাদিকদের এক শুভেচ্ছা বিনিময় বুধবার ( ১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় সার্কেল কার্যালয় ও থানায় পৃথকভাবে অনুষ্ঠিত হয়।
নবাগত এএসপি (মীরসরাই সার্কেল) জনাব সামছুদ্দিন এসময় মীরসরাই প্রেস ক্লাবের সকল সাংবাদিকদের সাথে মাদক ও সন্ত্রাস বিরোধী বিভিন্ন কার্যক্রমে এলাকার গনমাধ্যমকর্মীদের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন। তিনি বলেন আমি আমার সাধ্যমতো সেবা দেয়ায় সবসময়ই সচেষ্ট থাকবো। জোরারগঞ্জ থানার নবাগত ওসি ইফতেখার হাসান গনমাধ্যম কর্মীদের সাথে কোমল শুভেচ্ছা বিনিময় শেষে অবাধ তথ্য সরবরাহে তাঁর সর্বাত্মক সহযোগিতা সহ সকল প্রকার সামাজিক অপরাধ নির্মূলে সাংবাদিকদের সহযোগিতা প্রত্যাশা করেন। এসময় আরো উপস্থিত ছিলেন জোরারগঞ্জ থানার নবাগত ওসি তদন্ত মোজাম্মেল হক।


এসময় মীরসরাই প্রেস ক্লাবের নেতৃবৃন্দগনের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি দৈনিক যুগান্তর ও দৈনিক আজাদী মীরসরাই প্রতিনিধি মাহবুবুর রহমান পলাশ, সহ সভাপতি দৈনিক সংবাদ প্রতিনিধি রণজিত ধর, যুগ্ম সম্পাদক দৈনিক জনকন্ঠ প্রতিনিধি রাজিব মজুমদার, সাংগঠনিক সম্পাদক দৈনিক ভোরের কাগজ ও সাঙ্গু প্রতিনিধি মোহাম্মদ ইউসুফ, প্রচার সম্পাদক দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি নাছির উদ্দিন, প্রকাশনা সম্পাদক দৈনিক মানবজমিন প্রতিনিধি আনোয়ারুল হক নিজামী, দপ্তর সম্পাদক দৈনিক ডেসটিনি প্রতিনিধি সাহাবউদ্দিন, সদস্যগন যথাক্রমে প্রেসবিডির বার্তা সম্পাদক শফিকুর রহমান, পাক্ষিক খবরিকা নিজস্ব প্রতিবেদক কামরুল ইসলাম, দৈনিক জনতা প্রতিনিধি আব্দুল মান্নান রানা, সি ভয়েস জোরারগঞ্জ প্রতিনিধি আব্দুল্লাহ আল রাহাত, সি ভয়েস মীরসরাই প্রতিনিধি ফিরোজ মাহমুদ, দৈনিক ডেসটিনি জোরারগঞ্জ প্রতিনিধি দিদারুল আলম সোহেল, চলমান মিরসরাই প্রতিনিধি শাফায়েত মেহেদী। এছাড়া গনমাধ্যমকর্মীদের সুহৃদ ব্যবসায়ী আনোয়ার হোসেন ও উপস্থিত ছিলেন। উপস্থিত সাংবাদিকগন মীরসরাই প্রেস ক্লাবের সাধারন সম্পাদক দৈনিক ইত্তেফাক প্রতিনিধি শাহাদাত হোসেন চৌধুরী ও সহ সভাপতি নয়ন কান্তি ধূম সহ কয়েকজন সাংবাদিক অনিবার্যকারন বশত উক্ত সৌজন্য সাক্ষাতে উপস্থিত হতে না পারার অপারগতা অবহিত করেন। উক্ত শুভেচ্ছা বিনিময় কালে সবার শেষে পৃথক পৃথক ভাবে নবাগত এএসপি সার্কেল জনাব সামছুদ্দিনকে ও ওসি ইফতেফার হাসানকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এসময় উক্ত কর্মকর্তাগন উপস্থিত সবাইকে পৃথকভাবে চা ও মিষ্টিমুখে আপ্যায়িত করেন।