Tuesday, January 21Welcome khabarica24 Online

মীরসরাই প্রেস ক্লাবের ত্রীবার্ষিক সম্মেলন সম্পন্ন : মাহবুব পলাশ সভাপতি, নয়ন ধূম সাধারন সম্পাদক

   নিজস্ব প্রতিনিধি :: মীরসরাই প্রেস ক্লাবের ত্রীবার্ষিক সম্মেলন বৃহস্প্রতিবার ( ৫ ডিসেম্বর ) বিকাল ৩টায় মীরসরাই উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। দৈনিক আজাদীর
ফিচার এডিটর, মীরসরাই প্রেস ক্লাবের প্রধান নির্বাচন কমিশনার প্রদীপ দেওয়ানজীর সভাপতিত্বে এবং নির্বাচন কমিশনের সচিব বাবু সুবাস সরকারের সঞ্চালনায় উক্ত সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের অর্থ সম্পাদক দৈনিক পূর্বদেশ এর সহ সম্পাদক দেবদুলাল ভৌমিক। অতিথী হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের আহ্বায়ক প্রফেসর ডাঃ জামশেদ আলম, আহ্বায়ক কমিটির সদস্য মীরসরাই বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ নাছির উদ্দিন, সদস্য সচিব নাট্যকার মঈন উদ্দিন আহমদ চৌধুরী সেলিম ও সীতাকুন্ড প্রেস ক্লাবের প্রতিনিধি সাবেক সভাপতি ফোরকান আবু।
অনুষ্ঠানের প্রথম পর্বে নির্বাচন কমিশনের সচিব সুবাস সরকার ঘোষনা করেন বিনা প্রতিদ্ধন্ধিতায় নির্বাচিত প্যানেল যথাক্রমে সভাপতি মাহবুব পলাশ (দৈনিক আজাদী ও দৈনিক যুগান্তর ), সহ সভাপতি রনজিত ধর ( দৈনিক সংবাদ), সাধারন সম্পাদক নয়ন কান্তি ধূম ( দৈনিক ভোরের পাতা ও দি পিপলস ভিউ), যুগ্ম সম্পাদক রাজীব মজুমদার ( দৈনিক জনকন্ঠ), সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন ( দৈনিক মানবকন্ঠ ও দি বাংলাদেশ জার্নাল), অর্থ সম্পাদক ইমাম হোসাইন ( দৈনিক ইনকিলাব), প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ারুল হক নিজামী ( দৈনিক মানবজমিন), তথ্য ও প্রযুক্তি সম্পাদক সানোয়ারুল ইসলাম রনি ( দৈনিক ভোরের ডাক), ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক কামরুল ইসলাম ( দৈনিক দৃষ্টান্ত ), দপ্তর সম্পাদক আব্দুল মান্নান রানা ( দৈনিক জনতা), পাঠাগার সম্পাদক জাবেদ হোসাইন ( দৈনিক স্বদেশ প্রতিদিন), শিক্ষা ও সাহিত্য সম্পাদক জিয়াউর রহমান জিতু ( দৈনিক প্রতিক্রিয়া ও খোলা কাগজ), নির্বাহী সদস্যগন ছায়েফ উল্লাহ ( দৈনিক সংগ্রাম), কামাল উদ্দিন শাহ ( দৈনিক আল ইহসান) ও নুর নবী চৌধুরী ( আজকের সূর্যোদয়) এর নাম। ঘোষিত উক্ত কমিটি শীঘ্রই সংগঠনের সংবিধান মোতাবেক সদস্য ও সহযোগি সদস্য নির্বাচন সহ করবেন বলে ঘোষনা প্রদান করে নির্বাচন কমিশন সচিব।
নির্বাচিত উক্ত কমিটিকে বিভিন্ন সংগঠন থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করে যথাক্রমে সীতাকুন্ড প্রেস ক্লাবের পক্ষ থেকে সাবেক সভাপতি ফোরকান আবু ও কর্মকর্তা সাইফুল ইসলাম(আরটিভি) ও কামরুল ইসলাম দুলু ( আজকের সূর্যোদয় ও সি প্লাস)। মীরসরাই পাইলট উচ্চ বিদ্যালয় শিক্ষক সমিতির পক্ষ থেকে সিনিয়র শিক্ষক হোসাইন সবুজ ও ক্রিয়াবিদ দিদারুল আলম। শান্তিনীড়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেল সহ কর্মকর্তাবৃন্দ। আমরা মুক্তিযোদ্ধার সন্তান এর পক্ষ থেকে সাধারন সম্পাদক মীরসরাই বালিকা বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আবু জাফর ও নুর উদ্দিন, দুর্বার প্রগতি সংগঠনের এক ঝাঁক কর্মকর্তাবৃন্দ ফুলেল শুভেচ্ছা প্রদান করে। পল্লী চিকিসক এসোসিয়েশান এর সভাপতি ডাঃ জসিম উদ্দিন, সাধারন সম্পাদক ভব রঞ্জন, সাংগঠনিক সোহাগ মজুমদার ও কোষাধ্যক্ষ মীরন কুমার দাশ। বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান কল্যান পরিষদের সভাপতি সফর আলী ও সাধারন সম্পাদক রেজাউল করিম। মীরসরাই পৌর বিএনপির পক্ষ থেকে যুগ্ম আহআয়ক আবু তাহের, খায়ের উল্লাহ, জামশেদ আলম, জসিম উদ্দিন, মোঃ ফারুক ও সাইফুল ইসলাম সোহেল। মীরসরাই পৌর যুবলীগের পক্ষ থেকে রহিম উদ্দিন বাদশা। বারইয়াহাট বঙ্গবন্ধু স্মৃতি সংসদের এর সভাপতি সাইফুল ইসলাম শাহীন ও সাধারন সম্পাদক ফরহাদুল ইসলাম আকাশ। ইসলামী জনকল্যান সোসাইটির পক্ষ থেকে সাধারন সম্পাদক ফখরুল ইসলাম ও যুগ্ম সম্পাদক এমদাদুল হক। সনাতনি বিদ্যার্থী সংসদের পক্ষ থেকে সভাপতি গোপি কুমার দাস ও সাধারন সম্পাদক সাংবাদিক রিপন গোপ পিন্টু সহ কর্মকর্তা ও সদস্যগন। এছাড়া জাগ্রত প্রতিভা একঝাক তরুন, প্রচেষ্টা ছাত্র পরিষদের নেতৃবৃন্দ, মীরসরাই পৌর বাজার কমিটির পক্ষে প্রচার সম্পাদক নুর উদ্দিন নব নির্বাচিত কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।
এসময় বিভিন্ন পর্যায়ের সুধিবৃন্দ সহ স্থানীয় সংবাদকর্মীদের মধ্যে আরো উপস্থিত ছিলেন শফিকুর রহমান ( প্রেস বিডি), শাহ এমরান চৌধুরী ( সকালের সময়), মীর হোসেন ( পাক্ষিক খবরিকা), আফতাব আল মামুন ( অনলাইন চ্যানেল ), মহিন চৌধুরী ( পাক্ষিক খবরিকা) প্রমুখ। পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন দুর্বার টুয়েন্টি ফোর এর ব্যবস্থাপনা সম্পাদক কবি ও আবৃত্তিকার প্রতাপ বণিক রানা।