শনিবার, ৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাই ট্র্যাজেডির ৯ম বার্ষিকী পালিত

নিজস্ব সংবাদদাতাঃ মীরসরাই ট্র্যাজেডির ৯ম বার্ষিকী পালিত হয়েছে। এই উপলক্ষে শনিবার (১১ জুলাই) আবুতোরার বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সকাল ১১টায়, কালোব্যাজ ধারণ, স্মরণসভা ও মিলাদ মাহফিল, স্মৃতিস্তম্ভে (আবেগ ও অন্তিমে) স্বজন, সহপাঠী ও বিভিন্ন সংগঠনের পুস্পস্তবক অর্পণ ও মোনাজাতের মধ্যে দিয়ে নিহতদের স্মরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী পুত্র ও ব্যবসায়ী সাবেদুর রহমান সুমু, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আরিফ মাঈন উদ্দিন, ১৩নং মায়ানী ইউপি চেয়ারম্যান কবির নিজামী, ১১নং মঘাদিয়া ইউপি সাবেক চেয়ারম্যান শাহিনুল কাদের চৌধুরী, মায়ানী ইউনিয়নের আওয়ামীলিগের সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান সুমন, মঘাদিয়া ইউনিয়নের আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইসকান্দার হোসেন চৌধুরী, সাবেক ছাত্রনেতা রবিউল রনি, ছাত্রলীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সাখাওয়াত হোসেন বাবু, তাসলিম টিপু,আমিন, রনি, ইলিয়াস, শাকিল সহ প্রমুখ।

২০১১ সালের ১১ জুলাই মীরসরাই ষ্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুনামের্ন্ট খেলা শেষে আবুতোরাব এলাকার শিক্ষার্থীরা ফুটবল খেলা দেখে উপজেলা সদর থেকে মিনি ট্রাকে বাড়ি ফিরছিলেন। ট্রাকটি বড়তাকিয়া-আবুতোরাব রোডে মাঝামাঝি সৈদালী এলাকার এলে নিয়ন্ত্রণে হারিয়ে একটি ডোবায় পড়ে উল্টে যায়। এতে ৪৩ ছাত্র ও দুই অভিভাবক নিহত হন।