Sunday, November 18Welcome khabarica24 Online

মীরসরাই ছাত্রলীগের উদ্যেগে ফুটওভার ব্রিজ ব্যবহারে উদ্বুদ্ধ করণ কর্মসুচি পালিত

 

খবরিকা রিপোর্ট ঃ
মীরসরাই উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ফুটওভার ব্রিজ ব্যবহারে উদ্বুদ্ধ করণ ও ডিভাইডারের ফাকাঁ জাগয়া দিয়ে চলাচল না জন্য জনগনকে সচেতনতা বৃদ্ধি লক্ষ্যে বৃহস্পতিবার (২ আগস্ট) সকাল সাড়ে ১১টায় থেকে এই কার্যক্রম শুরু করা হয়। কার্যক্রম অংশ হিসেবে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মীরসরাই পৌরসদরে ডিভাইডারের ফাকাঁ জাগয়া দিয়ে পথচারীরা যাতে চলাচল করতে না পারে সেই জন্য মাইকিং করে এবং বাঁশ ও রশি দিয়ে বন্ধ করে দিয়ে পথচারীদের ফুটওভার ব্রিজ ব্যবহারের জন্য উদ্বুদ্ধ করেন।
উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন, মীরসরাই পৌরসভা সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক জাফর ইকবাল নাহিদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. লিটন, ছাত্রলীগনেতা যথাক্রমে রিপন, রবিউল হোসেন, মহি উদ্দিন, রায়হান, মুন্না, তানভীর, বাবু, শাকিল, তুহিন, মহিবুল মিঠু,আল ফাহাদ, সালমান, আরিফ, মীর কাশেম সহ পৌরসভা ও উপজেলা ছাত্রলীগের নেতকর্মী উপস্থিত ছিলেন।
উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাফর ইকবাল নাহিদ জানান, বর্তমান সরকারের উন্নয়নের অগ্রযাত্রা কে আরো বেগমান করতে জনস্বার্থে নিরাপদ সড়ক চাওয়ার পাশাপাশি জীবন বাঁচাতে ফুট ওভার ব্রীজ ব্যবহার নিশ্চিত করার লক্ষ্যে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।