Tuesday, September 25Welcome khabarica24 Online

‘‘বিএনপি ক্ষমতায় থাকাকালীন হিন্দু সম্প্রদায়কে খুন আর সম্ভ্রমহানী উপহার দিয়েছে, আমরা দিচ্ছি নিরাপত্তা’’ -ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

মীরসরাই প্রতিনিধি :: গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন অতীতে বিএনপি ক্ষমতায় আসার পর এই মীরসরাইতে সুনীল সাধু, রেবতী মোহন জলদাস সহ ২৮ জনকে হত্যা করেছে। ওরা ক্ষমতায় এলে হিন্দু সস্প্রদায়ের নারী পুরুষ সবাইকে থাকতে হয়েছে নিরাপত্তাহীনতায়। আর আমরা দিচ্ছি নিরাপত্তা ও অপার বন্ধুত্ব। তিনি বলেন ‘‘যার যার ধর্ম তার রাষ্ট্র সবার’’ যা আমাদের দেশের সংবিধানেই উল্লেখিত আছে। অথচ বিএনপি রাষ্ট্রক্ষমতায় এলে তাদের সেটা স্মরণ থাকে না। খুন রাহাজানি জুলুম নির্যাতন যেন তাদের স্বভাবধর্ম। আর এর থেকে পরিত্রাণ পেতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা ও শেখ হাসিনার সরকারের কোন বিকল্প নেই। তিনি নৌকার পক্ষে সবাইকে এখন থেকে জোরালো জনমত গড়ে তোলার আহ্বান জানান।
মীরসরাই উপজেলা কালী বাড়ী প্রাঙ্গনে শনিবার ( ১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় একটি দাতব্য চিকিৎসালয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্য রাখেন গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। বাবু সুদর্শন রায় এর সভাপতিত্বে ও সজল শীল এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন দাতব্য চিকিৎসালয়ের পৃষ্টপোষক দিলীপ কুমার মজুমদার, বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল কবির, বীর মুক্তিযোদ্ধা ও কথা সাহিত্যিক কাইয়ুম নিজামী, মীরসরাই পৌরসভার সাবেক মেয়র এম শাহজাহান, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সিরাজউদ্দৌল্লাহ, ইছাখালী ইউপি চেয়ারম্যান নুরুল মোস্তফা, উপজেলা যুবলীগের সভাপতি মোস্তফা মানিক, জেলা পূজা উদযাপন পরিষদ নেতা বাবু উত্তম কুমার শর্মা, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু সুভাষ সরকার, ডা: মঈনুল ইসলাম, পরিমল কর্মকার, জহর লাল নাথ অভি, শিবু চক্রবর্তি প্রমুখ ব্যক্তিবর্গ। আলোচনা শেষে প্রধান অতিথী দাতব্য চিকিৎসালয় এর ফলক উম্মোচন করেন।