Thursday, October 24Welcome khabarica24 Online

মীরসরাই উপজেলায় “ফিনান্সিয়াল লিটারেসি সপ্তাহ-২০১৯” পালিত

 


সরকারের রূপকল্প-২১ বাস্তবায়ন এবং মানুষের কাছে সহজে ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে এটুআই, ডিএফএস ল্যাবের উদ্যোগে এবং ব্যাংক এশিয়ার সহযোগীতায় মীরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়ন ডিজিটাল সেন্টার ও দূর্গাপুর ইউনিয়ন ডিজিটাল সেন্টারে ফিনান্সিয়াল লিটারেসি সপ্তাহ-২০১৯ পালন করা হয়েছে। আজ সকাল ১১ ঘটিকায় ইছাখালী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়। পরিষদের সদস্য এমদাদ হোসেনের সভাপতিত্বে ও ইছাখালী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা শিহাব উদ্দিননের সঞ্চালনায় এতে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন ইউপি সদস্য মো: আবুল কালাম, মো: আবুল হোসেন, ইউপি সচিব আব্দুল মালেক, চট্টগ্রাম জেলা ডিজিটাল সেন্টার উদ্যোক্তা ফোরামের সভাপতি ও এটুআই এর জেলা এম্বাসেডর জাহেদ হোসেন, ব্যাংক এশিয়া অফিসার শেখ রবিউল ইসলাম, মো: আমির হোসেন এবং দুর্গাপুর ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা আব্দুল হালিম।
অতিথিগণ জনগণের দোরগোড়ায় সহজে তথ্য সেবা পৌঁছে দেয়ার জন্য ডিজিটাল সেন্টার প্রতিষ্ঠা করায় মাননীয় প্রধানমন্ত্রীর নিকট ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ফিনান্সিয়াল লিটারেসি সপ্তাহের গুরুত্ব তুলে ধরেন।
অতিথিগণ বলেন, সরকার মানুষের কাছে সহজে ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার জন্য প্রতিটি ইউনিয়ন ডিজিটাল সেন্টারে এজেন্ট ব্যাংকিং সেবা চালু করেছেন। এতে প্রত্যন্ত অঞ্চলের মানুষ অপেনিং চার্জ ছাড়াই তাদের ব্যাংক একাউন্ট খুলতে পারবেন এবং যে কোন পরিমানের অর্থ সঞ্চয় ও উত্তোলন করতে পারবেন।
পরে বিকাল ৪ ঘটিকায় দুর্গাপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ফিনান্সিয়াল লিটারেসি সপ্তাহ-২০১৯ পালন করা হয়।-প্রেস বিজ্ঞপ্তি