বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে ১০দিন ব্যাপী মুক্তিযুদ্ধের বিজয়মেলার উদ্বোধন


Warning: Trying to access array offset on value of type bool in /home/khabarica24/public_html/wp-content/themes/taslimnews/inc/template-tags.php on line 163

mirsori bijoy mela chobi 02নিজস্ব প্রতিনিধি : মীরসরাইয়ে বর্ণাঢ্য অনুষ্ঠানমালার মধ্য দিয়ে সোমবার (২২ ডিসেম্বর) বিকাল ৪ টায় উপজেলার জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ১০দিন ব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন করা হয়েছে। উক্ত মেলা উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ডের চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) হেলাল মোর্শেদ খান বীর বিক্রম, এসময় আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ডের মহাসচিব এমদাদ হোসেন মতিন, চট্টগ্রাম জেলা কমান্ডার সাহাব উদ্দিন, ফেনী জেলা কমান্ডার আবদুল হান্নান, পটিয়া উপজেলা কমান্ডার মহিউদ্দিন, উত্তরজেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য খুরশিদ আলম আজাদ, নুরুল হুদা, বিজয় মেলা কমিটির চেয়ারম্যান ও মীরসরাই মুক্তিযোদ্ধা কমান্ডার কবির আহম্মদ, মেলার মহাসচিব ও ডেপুটি কমান্ডার আবুল হাশিম ও জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও প্রধান সমন্বয়ক মকসুদ আহম্মদ চৌধুরী প্রমুখ।
মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ডের চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) হেলাল মোর্শেদ খান বীর বিক্রম বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। মুক্তিযুদ্ধের চেতনা নব প্রজন্মের নিকট সঞ্চারিত করা এখন সময়ের দাবী। আর এই লক্ষ্যে প্রতিটি উপজেলায় জোরারগঞ্জের মতো মুক্তিযুদ্ধের বিজয়মেলা আয়োজন করা উচিত। জোরারগঞ্জের বিজয় মেলা মুক্তিযোদ্ধাদের মিলনমেলায় পরিণত হয়েছে। মুক্তিযুদ্ধের স্মৃতিচিহ্ন রক্ষায় সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।