Wednesday, December 11Welcome khabarica24 Online

মীরসরাইয়ে সড়ক দূর্ঘটনায় অধ্যক্ষ নিহত হওয়ার, প্রতিবাদে কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি::

মীরসরাইয়ে সড়ক দূর্ঘটনায় প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের অধ্যক্ষ আমিনুল রসুল নিহত হওয়ার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করেন কলেজের ২০১৮ ব্যাচের এইচএসসি পরীক্ষার্থীরা।

মঙ্গলবার (৩ এপ্রিল) পরীক্ষার্থীরা তাদের পরীক্ষা শেষে বেলা ১টায় উপজেলার নিজামপুর বিশ^বিদ্যালয় কলেজের সামনে ঘাতক ট্রাক চালকের শাস্তির ও নিরাপদ সড়ক ব্যবস্থাপনার দাবিতে তারা এই মানববন্ধন কর্মসূচী পালন করেন।

মানববন্ধনে নিজামপুর বিশ^বিদ্যালয় কলেজের শিক্ষক, প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের শিক্ষক ও এইচএসসি পরীক্ষার্থী এবং এলাকাবাসীরা অংশগ্রহণ করেন।

উক্ত মানববন্ধনে মানবিক বিভাগের এইচএসসি পরীক্ষার্থী সাদমান সময়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন, নিজামপুর বিশ^বিদ্যালয় কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. মিয়া খান, প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের পরীক্ষার্থী মো. আলিমুল্লাহ্, সাদিয়া আফরিন, গোলাম মুর্তজা, আজিম হোসেন রনি, আসিফ আদনান, ইসরাত সুলতানা মিথিলা, সাকিল খান প্রমুখ। মানববন্ধন শেষে পরীক্ষার্থীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর এলাকায় একটি শোক র‌্যালী বের করেন বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কলেজ গেইটে এসে শেষ হয়।

উল্লেখ্য- গত ২ এপ্রিল উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নয়দুয়ারিয়া এলাকায় দুপুর সাড়ে ১২টায় একটি সেইফ লাইনকে পেছন দিক থেকে দ্রুতগামী একটি ট্রাক ধাক্কা দিলে তিনি গুরত্বর আহত হন। পরে স্থানীয় লোকজন এসে উদ্ধার করে মীরসরাই মাতৃকা হাসপাতালে নিয়ে আসলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।