Saturday, November 17Welcome khabarica24 Online

মীরসরাইয়ে স্বপ্নতরী-৭১ সংগঠনের শিক্ষা উপকরণ বিতরণ

নিজস্ব প্রতিনিধিঃ মীরসরাইয়ের সামাজিক স্বেচ্ছাসেবী ও উন্নয়নমূলক সংগঠন স্বপ্নতরী-৭১ এর উদ্দ্যেগে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। সোমবার (২৯ অক্টোবর) উপজেলার ১২নং খৈইয়াচড়া ইউনিয়নের হাদিফকিরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে এই শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রায় ১৪০ শিক্ষার্থী ঝরে পড়া দরিদ্র ও জলদাশ পরিবারের সন্তাদের মাঝে এ উপকরণ তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দ।

সংগঠনের সভাপতি খান মোহাম্মদ মোস্তফা বলেন, আমাদের স্বপ্নতরী-৭১ এর হাদিফকিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম পর্যায়ে সর্বমোট ১৪০ জন কোমলমতি শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে শিক্ষা সামগ্রী তুলে দেয়া হয়েছে। কিছুদিন আগে আমরা জেনেছি বিদ্যালয়টির অধিকাংশ শিক্ষার্থী দরিদ্র এবং জলদাশ পরিবারের সন্তান। তারা নতুন খাতা, কলম, পেনসিল, স্ক্যাল পেয়ে খুবই আনন্দিত। এবং আমাদের অনুপ্রাণিত করেছে। আমরা সদস্যরা মিলে নিজেদের অর্থায়নে একার্যক্রম চালিয়ে যাচ্ছি সংগঠন প্রতিষ্ঠা লগ্ন থেকে। সবার সহযোগীতা ফেলে আমরা আগামীতে আরো ভালো কিছু উদ্দোগ নিতে চাই।

উপকরণ বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি খান মোহাম্মদ মোস্তফা, সহ-সভাপতি ওমর ফারুক সাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক নূর মুহাম্মদ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রিয়াদ, সদস্য, মাহমুদুল হাসান প্রমুখ।